Privacy Policy

Newsporal.com.bd আপনি যখন Newsporal.com.bd থেকে যেকোনো ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন ব্যবহার করছেন তখন আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। এই গোপনীয়তা নীতি অন্যান্য পরিষেবাগুলির মধ্যে নিম্নলিখিতগুলির মাধ্যমে দর্শক/পাঠকদের কাছ থেকে সংগ্রহ করে এমন কোনও ব্যক্তিগত তথ্য ব্যবহার করার সাথে সম্পর্কিত:
 যেকোন Newsporal.com.bd ওয়েবসাইট যা এই গোপনীয়তা নীতির সাথে লিঙ্ক করে;
 সামাজিক মিডিয়া বা অফিসিয়াল Newsporal.com.bd অন্যান্য ওয়েবসাইটে কন্টেন্ট;
মোবাইল এবং ওয়েব অ্যাপ্লিকেশন ("অ্যাপস")
উপরের সমস্ত পরিষেবাগুলিতে, "গোপনীয়তা নীতি" তখনই প্রযোজ্য হবে যখন অ্যাপ্লিকেশন, ওয়েবসাইট বা বিষয়বস্তু সত্যই এবং সত্যিকারের Newsporal.com.bd দ্বারা তৈরি করা হয়। তবে শর্ত থাকে যে, Newsporal.com.bd-এর নামে (বা মিথ্যা লোগো সহ) কোনো ভুয়া বা ভুয়া ওয়েবসাইট, পেজ বা গ্রুপে কোনো অ্যাপ্লিকেশন, ওয়েবসাইট বা বিষয়বস্তু তৈরি বা উপস্থাপিত না হলে, এই সুরক্ষা পাবে না।
Newsporal.com.bd অনেক উদ্দেশ্যে তার ব্যবহারকারীদের সম্পর্কে তথ্য সংগ্রহ করে বা গ্রহণ করে; উদাহরণস্বরূপ, ব্যবহারকারীকে পরিবেশন করার জন্য ডিজাইন করা পরিষেবাগুলি প্রদান করা, পরিষেবার অফারগুলি নিরীক্ষণ এবং উন্নত করার জন্য, বিপণন বা লক্ষ্য করে বিজ্ঞাপন ইত্যাদির জন্য। এই ধরনের তথ্যের মধ্যে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল ঠিকানা, বয়স, সামাজিক নেটওয়ার্ক অ্যাকাউন্ট ইত্যাদি অন্তর্ভুক্ত থাকতে পারে। "তথ্য").
অন্যান্য গোপনীয়তা নীতি থাকতে পারে যা Newsporal.com.bd দ্বারা প্রদত্ত নির্দিষ্ট পরিষেবার ক্ষেত্রে প্রযোজ্য। এই সাইটগুলিতে এই পরিষেবাগুলিতে নিবন্ধন বা সদস্যতা নেওয়ার সময় দর্শকদের এটি পড়ার জন্য অনুরোধ করা হচ্ছে। Newsporal.com.bd তার দর্শক/পাঠকদের গোপনীয়তাকে সম্মান করে এবং সংগৃহীত তথ্য যে সীমিত উদ্দেশ্যে এটি গ্রহণ করা হয়েছিল তার জন্য ব্যবহার করা হয়েছে তা নিশ্চিত করার জন্য সর্বোত্তম প্রচেষ্টা ব্যবহার করে।

বিশেষ সতর্কতা:
“Newsporal.com.bd” নামে একাধিক ভুয়া ওয়েবসাইট এবং ফেসবুক পেজ এবং অনলাইনে অননুমোদিত/অবাঞ্ছিত ফেসবুক গ্রুপ রয়েছে। Newsporal.com.bd সোশ্যাল মিডিয়ায় এইসব ভুয়া ওয়েবসাইট, অননুমোদিত পেজ এবং গ্রুপে তৈরি, প্রকাশিত বা শেয়ার করা কোনো বিষয়বস্তুর জন্য কোনো দায়বদ্ধ থাকবে না।
কিভাবে Newsporal.com.bd তথ্য সংগ্রহ করে
Newsporal.com.bd কোনো ব্যবহারকারীর তথ্য সংগ্রহ করে Newsporal.com.bd ওয়েবসাইটে ব্যবহারকারীর অ্যাক্সেসের মাধ্যমে - (i) সাইট বা অ্যাপে নিবন্ধন করে, (ii) নিউজলেটারে সদস্যতা নিয়ে, (iii) একটি সমীক্ষায় সাড়া দিয়ে বা একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করা, (iv) একটি সাইট বা পৃষ্ঠায় লগ ইন করা ইত্যাদি।

সংগৃহীত তথ্য প্রকাশ:
Newsporal.com.bd অন্য কোনো পক্ষকে ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্য বিক্রি, বাণিজ্য বা অন্য কোনোভাবে সরবরাহ করে না যারা Newsporal.com.bd এর ওয়েবসাইট পরিচালনা, ব্যবসা পরিচালনা এবং ব্যবহারকারীদের সেবা প্রদানে সহায়তা করে। এটি ব্যবহারকারীর ভিত্তি বুঝতে, ব্যবহারকারীর সংখ্যা প্রচার করতে এবং ব্যবহারকারীর ব্যস্ততা বাড়াতে ভিজিটর/পাঠকের ব্যক্তিগত তথ্য অভ্যন্তরীণভাবে ভাগ করতে পারে।
যদি Newsporal.com.bd উপরে বর্ণিত তথ্যের চেয়ে ভিন্ন উপায়ে ব্যক্তিগত তথ্য ব্যবহার করতে চায় তবে এটি ব্যক্তির সম্মতি চাইবে। বাংলাদেশের আইন মেনে চলার প্রয়োজন হলে Newsporal.com.bd ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্য প্রকাশ করতে পারে।
এই গোপনীয়তা নীতিতে যা কিছুই থাকুক না কেন, Newsporal.com.bd ব্যক্তিগত তথ্য সহ সংগৃহীত তথ্য পরিষেবা প্রদানকারী, অনুমোদিত কোম্পানি, পরামর্শদাতা বা উপদেষ্টা বা অংশীদারদের কাছে প্রকাশ বা শেয়ার করতে পারে যে এটি তার পক্ষে ব্যবসা সংক্রান্ত কার্য সম্পাদনের জন্য নিযুক্ত রয়েছে। Newsporal.com.bd আইনি প্রক্রিয়ার প্রতিক্রিয়া হিসাবে তথ্য শেয়ার করতে পারে, বা যেকোনো ফোরামে তার স্বার্থ রক্ষা করতে পারে। তথ্যটি সম্ভাব্য বেআইনি কার্যকলাপের তদন্ত বা প্রতিরোধের জন্য ব্যবহার করা যেতে পারে, অথবা কোনো ব্যক্তি, আমাদের বা পরিষেবাগুলির জন্য সম্ভাব্য হুমকি বা আমাদের নীতি, আইন বা আমাদের "ব্যবহারের শর্তাবলী" লঙ্ঘন করার পাশাপাশি যাচাই বা প্রয়োগ করার জন্য আমাদের পরিষেবাগুলি পরিচালনাকারী নীতিগুলির সাথে সম্মতি৷ বাজারের পণ্য বা পরিষেবাগুলি দর্শক/পাঠকদের কাছে অফার করার জন্য তথ্যটি শেয়ার করা যেতে পারে। যাইহোক, এই সমস্ত ইভেন্টে বা অন্য কোনও ইভেন্টে যখন কোনও ব্যক্তিগত তথ্য ভাগ করা বা প্রকাশ করা হয়, Newsporal.com.bd শেয়ার বা প্রকাশ নিয়ন্ত্রণ করার জন্য তার সর্বোত্তম প্রচেষ্টা ব্যবহার করবে এবং উদ্দেশ্য পূরণের জন্য প্রয়োজনীয় পরিমাণে শেয়ার করবে। .

তথ্য ধারণ:
আপনার অ্যাকাউন্ট Newsporal.com.bd-এ বিদ্যমান থাকলে আমরা দর্শক/পাঠকদের ব্যক্তিগত তথ্য রাখব। তা সত্ত্বেও, Newsporal.com.bd এর নিজস্ব অভ্যন্তরীণ ডেটা ধারণ নীতি অনুসারে আরও একটি সময়ের জন্য ডেটা ধরে রাখতে পারে। আপনার Newsporal.com.bd অ্যাকাউন্টের মেয়াদ শেষ হলে দর্শক/পাঠকের ব্যক্তিগত তথ্য মুছে ফেলা হবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে এমন ঘটনা ঘটতে পারে যখন তথ্য মুছে ফেলা/মুছে ফেলার সময় স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগতে পারে এবং Newsporal.com.bd এই ধরনের ইভেন্টের জন্য কোন দায়বদ্ধতা নেবে না।

বিজ্ঞাপন:
Newsporal.com.bd ওয়েবসাইট এবং অ্যাপস-এ অন্তর্ভুক্ত বিজ্ঞাপনগুলি, স্বাধীন বিজ্ঞাপন ট্যাগের মাধ্যমে তৃতীয় পক্ষের কোম্পানি এবং বিজ্ঞাপন নেটওয়ার্কগুলির দ্বারা, যা ব্যবহারকারীদের সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারে যার জন্য Newsporal.com.bd কোনও দায়বদ্ধতা বহন করবে না অন্য কোনো পক্ষের সাথে তথ্য সংগ্রহ এবং/অথবা ভাগ করার ফলাফল।
Newsporal.com.bd ওয়েবসাইটে প্রদর্শিত কোনো বিজ্ঞাপনের কোনো বিষয়বস্তুর ফলে উদ্ভূত কোনো দায় Newsporal.com.bd গ্রহণ করবে না।

তৃতীয় পক্ষের বিজ্ঞাপন এবং লিঙ্ক:
Newsporal.com.bd এর বিবেচনার ভিত্তিতে, ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনটি তৃতীয় পক্ষের পরিষেবা বা পণ্যের বিজ্ঞাপন প্রদর্শন বা অনুমতি দিতে পারে। এই তৃতীয় পক্ষের সাইটগুলির আলাদা এবং স্বাধীন গোপনীয়তা নীতি থাকতে পারে। Newsporal.com.bd বিজ্ঞাপন সামগ্রীর বিষয়বস্তুর জন্য কোন দায়বদ্ধতা বা দায় স্বীকার করে না, যার মধ্যে সীমাবদ্ধতা ছাড়াই, এতে কোন ত্রুটি, বাদ বা ভুলতা রয়েছে।
Newsporal.com.bd ওয়েবসাইট বা বিষয়বস্তুর লিঙ্কের মাধ্যমে ভিজিটর/পাঠক একটি পৃথক লিঙ্ক, অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট অ্যাক্সেস করার কারণে তথ্য ফাঁসের জন্য কোনো দায়বদ্ধতা রাখে না।

কুকিজ ব্যবহার:
Newsporal.com.bd কুকির উপর ভিত্তি করে কোনো ব্যবহারকারীর তথ্য সংগ্রহ করে না, বা এটি ব্যবহারকারীর ব্যক্তিগত হতে পারে এমন কোনো ব্যবহারকারীর তথ্য সংরক্ষণ করে না।
Newsporal.com.bd ওয়েবসাইটের সাথে যুক্ত কোনো তৃতীয় পক্ষ যদি Newsporal.com.bd ওয়েবসাইটে আপনার ভিজিট করার পর ব্যবহারকারীর কুকি সংগ্রহ করে, তাহলে Newsporal.com.bd এই কুকিগুলির ব্যবহার নিয়ন্ত্রণ করে না তাই আপনার প্রাসঙ্গিক তৃতীয় পক্ষের সাথে যোগাযোগ করা উচিত। ওয়েবসাইট

ডেমোগ্রাফিক এবং ক্রয় তথ্য:
আমরা আপনাকে আরও লক্ষ্যযুক্ত যোগাযোগ এবং প্রচার সরবরাহ করতে জনসংখ্যার এবং অন্যান্য তথ্যের অন্যান্য উত্স উল্লেখ করতে পারি। আমরা আমাদের ওয়েবসাইটে ব্যবহারকারীর আচরণ ট্র্যাক করতে অন্যদের মধ্যে Google Analytics ব্যবহার করি। আপনি প্রদর্শন বিজ্ঞাপনের জন্য Google Analytics থেকে অপ্ট-আউট করতে পারেন এবং Google দ্বারা প্রদত্ত বিজ্ঞাপন সেটিংস বিকল্পগুলি ব্যবহার করে Google প্রদর্শন নেটওয়ার্ক বিজ্ঞাপনগুলি কাস্টমাইজ করতে পারেন৷

Newsporal.com.bd দ্বারা যোগাযোগ:
সময়ে সময়ে, Newsporal.com.bd এর ব্যবহারকারীদের সাথে ই-মেইল, ফোন বা SMS এর মাধ্যমে যোগাযোগ করতে পারে Newsporal.com.bd দ্বারা আয়োজিত প্রচারাভিযান/প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য, প্রতিক্রিয়া, সমীক্ষা ইত্যাদি, এটি প্রাপ্ত তথ্যের ভিত্তিতে। ব্যবহারকারীদের থেকে।

বাংলাদেশের বাইরে থেকে ওয়েবসাইট সেসিং:
বাংলাদেশের বাইরের ব্যবহারকারীদের দ্বারা জমা দেওয়া সমস্ত ব্যক্তিগত তথ্য এই ব্যবহার শর্তাবলী এবং "গোপনীয়তা নীতি" অনুযায়ী প্রক্রিয়া করা হবে।
সরকারি আইন
Newsporal.com.bd-এর "গোপনীয়তা নীতি" এবং ব্যবহারকারীর সাথে এর সম্পর্ক নিয়ন্ত্রণকারী আইনগুলি হল বাংলাদেশের আইন এবং তথ্য বা তারিখের ব্যবহার, ধারণ, প্রকাশ, ফাঁস বা প্রচার সংক্রান্ত যে কোনও বিরোধ শুধুমাত্র এই তারিখের আগে উত্থাপন করা যেতে পারে। বাংলাদেশের আদালত যাদের এই বিষয়ে একচেটিয়া এখতিয়ার থাকবে। সম্পূর্ণ "গোপনীয়তা নীতি" তাদের জাতীয়তা, অবস্থান, বাসস্থান বা ব্যবসার স্থান নির্বিশেষে ওয়েবসাইটে প্রবেশকারী, পরিষেবা গ্রহণ বা Newsporal.com.bd থেকে একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করা সকলের জন্য প্রযোজ্য হবে।

গোপনীয়তা নীতির পরিবর্তন:
Newsporal.com.bd যেকোন সময় “গোপনীয়তা নীতি”-তে যে কোন শর্তাবলী সংশোধন, পরিবর্তন, পরিবর্তন বা বাদ দেওয়ার অধিকার সংরক্ষণ করে তবে পরিবর্তিত নীতি অবিলম্বে ওয়েবসাইটে আপলোড বা আপডেট করা হবে। যেকোনো পরিবর্তনের পর আমাদের পরিষেবাগুলি ব্যবহার করা চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি সেই পরিবর্তনগুলিকে স্বীকার করেন এবং তাদের দ্বারা আবদ্ধ হবেন৷ আমরা আপনাকে পর্যায়ক্রমে এই নীতিটি পরীক্ষা করতে এবং পর্যালোচনা করতে উত্সাহিত করি যাতে দর্শক/পাঠকরা সর্বদা জানতে পারে আমরা কোন তথ্য সংগ্রহ করি, আমরা কীভাবে এটি ব্যবহার করি এবং কার সাথে আমরা এটি ভাগ করি।

অপ্ট-আউট:
যদি, যে কোনো সময়ে, ব্যবহারকারীরা আমাদের কাছ থেকে বিপণন তথ্য সম্বলিত ইমেল না পেতে পছন্দ করেন, তাহলে ব্যবহারকারী প্রতিটি ইমেলের নীচে সদস্যতা ত্যাগ করার বিকল্পগুলি অনুসরণ করতে পারেন।
ব্যবহারকারীরা যদি আর একটি নিবন্ধিত অ্যাকাউন্ট রাখতে না চান, তাহলে ব্যবহারকারী info@master-key.net-এ একটি ইমেল পাঠিয়ে অ্যাকাউন্টটি বন্ধ করে দিতে পারেন।