RRR কে পশ্চিমা দর্শকদের দ্বারা সমকামী ক্লাসিক হিসেবে চিহ্নিত করা হয়েছে, রাম গোপাল ভার্মা প্রতিক্রিয়া জানিয়েছেন

27


এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর, জুনিয়র এনটিআর এবং রাম চরণ অভিনীত, 2022 সালে ভারতীয় চলচ্চিত্র শিল্পের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলির মধ্যে একটি। 2022 সালের মার্চ মাসে এটির মুক্তির পর থেকে, তেলেগু ভাষার অ্যাকশন ড্রামাটি বক্স-অফিসের বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছে। . যাইহোক, একটি নেতৃস্থানীয় OTT প্ল্যাটফর্মে ছবিটি মুক্তির পর থেকে, সারা বিশ্বের সিনেফাইলরা একটি সমকামী রোম্যান্সের থিম লক্ষ্য করছে বলে জানা গেছে। কেউ কেউ এর প্রশংসা করছেন, আবার কেউ করছেন না। উল্লেখযোগ্যভাবে, চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা, যিনি RGV নামেও পরিচিত, যিনি পূর্বে RRR-এর সাফল্যের বিষয়ে মন্তব্য করেছিলেন, বৃহস্পতিবার RRR-কে “সমকামী চলচ্চিত্র” বলে নেটিজেনদের একটি প্রতিবেদনে প্রতিক্রিয়া জানিয়েছেন৷

রাম গোপাল ভার্মা একটি নিউজ রিপোর্ট টুইট করে বলেছেন, “আমি ঠিক বলেছিলাম। তার টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। কেউ লিখেছেন, “দুঃখজনকভাবে হ্যাঁ।” অন্য একজন বলেছেন, “আসলে এটা একটা সাংস্কৃতিক বিষয়। বিশেষ করে ভারতে বন্ধুত্বের সংস্কৃতি পশ্চিমা দেশগুলির তুলনায় কিছুটা আবেগপ্রবণ।” একজন ব্যবহারকারী চলচ্চিত্র নির্মাতার টুইটটিকে ‘ঘৃণ্য’ বলে সমালোচনা করার সময় আরআরআরকে রক্ষা করেছেন। “এটি একটি বিশুদ্ধ বন্ধুত্বের সিনেমা। সমকামী/সমকামীরা সবাই প্রথমে মানুষ। মুভি দেখতে পারেন। যখন তারা প্রশংসা করছে, আপনি আঙ্গুলের বিষয় নিয়ে মিডিয়াতে থাকতে চান। সত্যিই খুব জঘন্য…” তিনি মন্তব্য করেছেন।

প্রতিবেদন অনুসারে, অনেক দর্শক, বিশেষ করে পশ্চিমে, RRR একটি সমকামী রোম্যান্স এবং তারা এটি কতটা উপভোগ করেছেন সে সম্পর্কে টুইট করেছিলেন। টুইটারে, একজন ব্যবহারকারী বলেছেন, “দুঃখিত কিন্তু RRR আমার জন্য একটি bl মুভি। তারা তাই সমকামী. সেই টোকেন সাদা ‘ত্রাণকর্তা’ সম্পর্কে আইডিসি। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “জোয়া-ড্রপিং অ্যাকশন, হ্যাঁ। অ্যাডভেঞ্চার, হ্যাঁ। প্রতিশোধ, হ্যাঁ। কিন্তু কেন আপনারা কেউ আমাকে বলেননি #RRRMovie এত হৃদয়গ্রাহী সমকামী??” অন্য একজন ব্যবহারকারী যোগ করেছেন, “সত্যিই খুব সমকামী।” “তাদের আরআরআর সমকামী করা উচিত ছিল, সম্ভাবনা ঠিক সেখানে ছিল,” অন্য ব্যবহারকারী বলেছেন। অন্য একজন ব্যবহারকারী টুইট করেছেন, “এখনই Netflix-এ ভারতীয় সময়ের সমকামী রোমান্স অ্যাকশন নাটক RRR দেখে গর্বের মাস শুরু করুন।”

RRR RRR RRR

অনেক ভারতীয় টুইটার ব্যবহারকারী RRR কে রিলিজের পরপরই একটি অদ্ভুত ফিল্ম হিসেবে চিহ্নিত করেছেন। একজন ব্যবহারকারীর মতে, “RRR দেখেছি, তাই এটি মূলত আপনার দৈনন্দিন দক্ষিণ ভারতীয় মুভির মতো, কিন্তু সমকামী সম্পর্কের সাথে।” টুইটারে অন্য একজন ব্যবহারকারী ঘোষণা করেছেন, “ঠিক আছে কেউ এটা বলছে না। আমি এটা বলতে যাচ্ছি. RRR সুপার QUEER-CODED। সমকামী হওয়ার মতো, আমি কাজ করতে পারি না। এবং আমি নিশ্চিত যে এটি একটি দুর্ঘটনাও ছিল না। আমি এটা খুব ভালোবাসি এবং আমি আশা করি আমার সমকামীরা দ্বিতীয় অংশে একত্রিত হবে। দয়া করে এটা ঘটান।” আরেকজন RRR নিয়ে টুইট করেছেন। “এটি আমার হার্টস্টপার ছিল।” একজন ব্যবহারকারীর মতে, “RRR হল প্রেমের দুই সমকামী ছেলে।”

RRR, জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় ​​দেবগন, অ্যালিসন ডুডি, অলিভিয়া মরিস এবং রে স্টিভেনসন অভিনীত, ওটিটি প্ল্যাটফর্মে হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় উপলব্ধ। মুক্তির মাত্র দুই সপ্তাহ পরেই ছবিটি বিশ্বব্যাপী 1000 কোটির ক্লাবে প্রবেশ করে।





Source link