20টি ছবি যা সবচেয়ে মার্জিত শাড়িতে সোনম কাপুরের অনন্য ড্রপিং স্টাইল দেখায়

17


জাতিগত হোক বা পশ্চিমা পোশাক, এর কোনো ভিত্তি নেই সোনম কাপুর আহুজা স্টাইল আইকন হিসাবে পরিচিত না হওয়ার জন্য স্পর্শ করেনি। বছরের পর বছর ধরে, তিনি জাতিগত শৈলীর আধিক্য পরিবেশন করেছেন, কিন্তু কী তাকে এমন একটি প্রবণতায় আলাদা করে তুলেছে যা বহু বছর ধরে চলে আসছে – অনন্য শাড়ি ড্রপিং কৌশল যা তিনি আয়ত্ত করেছিলেন।

একটি শাড়িতে একটি সমসাময়িক টুইস্ট দিয়ে, তিনি শুরুতে অগণিত ব্লাউজ ডিজাইনের সাথে পরিবেশন করেছেন। যখন একটি ইন্দো-পশ্চিমী চেহারার জন্য মেজাজে, তিনি একটি কঠিন রঙের লাল শাড়ির সাথে একটি ম্যাচিং লাল শার্টের মতো সাধারণ কিছুর সাথে যুক্ত করেছেন, তবে, তিনি নিশ্চিত করেছেন যে এটি আধুনিক এবং চটকদার দেখায়। যে দিনগুলিতে তিনি একটি ভিনটেজ ভাইব চ্যানেল করতে চেয়েছিলেন, তিনি একটি চমত্কার ক্রিম শাড়ি পরেছিলেন কিন্তু ফ্লান্সি মাটন হাতা সমন্বিত একটি ব্লাউজের টুইস্ট যুক্ত করেছিলেন। কান ছিল তার নিজস্ব খেলার মাঠ যেখানে তিনি একটি হাতির দাঁতের শাড়িতে দেবীর মতো চেহারা তৈরি করেছিলেন এবং একটি লম্বা মেঝে-সুইপিং কেপ এটিকে স্তরে স্তরে রেখেছিলেন যাতে সূক্ষ্ম সোনার সুতোর কাজ ছিল। সুন্দর নীল প্যাস্টেল এবং কাট-আউট ব্লাউজ এবং লেসি কাপড়ের সাথে গোলাপী শাড়ি তার পোশাকেও একটি শীর্ষ প্রিয় হয়েছে।

তিনি ডবল-ড্রেপ লুকে অভিনয় করেছেন এমন কয়েকজন অভিনেত্রীর একজন হিসাবেও সমাদৃত হতে পারে। অনায়াসে তা বহন করা এবং প্রতিটি পদক্ষেপে একটি বিবৃতি তৈরি করা। তিনি স্ট্রাকচার এবং সিলুয়েটগুলির সাথে খেলতেও ক্লিক করেছিলেন কারণ তিনি কয়েক বছর আগে একটি কালো এবং নীল ভাস্কর্যযুক্ত শাড়িতে একটি আকর্ষণীয় চেহারা দেখতে গিয়েছিলেন যে কীভাবে শাড়ির শৈলীগুলি নিয়েও পরীক্ষা করা যেতে পারে তা নিয়ে মাথা ঘুরিয়ে দেয়।

প্লেটেড কেপস এবং এমব্রয়ডারি করা জ্যাকেট – সে দুটোই করেছে। এটিকে আধুনিক রাখুন তবে এটিতে একটি ঐতিহ্যগত স্পর্শ সহ। যদিও রঙের রঙগুলি প্যাস্টেল থেকে কালো, হাতির দাঁত থেকে প্রিন্ট, বেইজ থেকে এমনকি ডেনিম কাপড় পর্যন্ত। সে একটি প্যান্ট-শাড়ি চেহারা খেলাধুলা যখন লোকেরা এখনও এটি সম্পর্কে সচেতন ছিল, এবং তিনি সমান ব্যবস্থায় এটি সহজ এবং অনায়াসে তৈরি করেছিলেন। ঝালর এবং রফেলস, ঝুঁকিপূর্ণ ব্লাউজ ডিজাইন, এবং গ্ল্যাম এক্সউডিং ড্রেপগুলি তার পোশাকে একটি ধ্রুবক হয়ে উঠেছে কারণ তিনি মহিলাদের লালিত্যের প্রেমে পড়েছিলেন যা শুধুমাত্র একটি নিপুণভাবে সাজানো শাড়ির সাথে আসে।

যদিও তার ওটিটি ওয়েস্টার্ন লুক সবসময় পয়েন্টে থাকে, তার শাড়ির পছন্দ ফ্যাশন সমালোচকদের চোখেও প্রিয়। শুধুমাত্র এই কারণে নয় যে তারা অপ্রচলিত, কিন্তু ভারতীয় ফ্যাশনের দিকে এটি একটি সাহসী পদক্ষেপ যা শুধুমাত্র সোনমই লাইমলাইটে আনতে পারে।

একজন টেক্কা ডিজাইনার থেকে তার সর্বশেষ আইভরি ড্রপ করা শাড়িটি এখন পর্যন্ত সবচেয়ে ফ্যাশনেবল মাতৃত্বের চেহারা হয়ে উঠেছে। একটি ফটোশুটের জন্য পোজ দেওয়া যা একটি পুরানো ভারতীয় ঐতিহাসিক প্রতিকৃতির ঠিক বাইরে দেখায় – সোনম বিবৃতি স্বর্ণ মন্দির রত্ন সঙ্গে পরিপূরক হাতির দাঁতের drapes মধ্যে দেখো একটি দৃষ্টি ছিল.





Source link