হ্যালো ওয়ার্ল্ড: অনেক সম্ভাবনার জীবনকে আলিঙ্গন করে ভাঙা কিন্তু সুন্দর খ্যাতির হারলিন শেঠি

8


হারলিন শেঠি একজন নৃত্যশিল্পী, একজন উপস্থাপক, টিভি বিজ্ঞাপন করেছেন এবং তারপরে অভিনয়ে তার অভিনয়ের জন্য তাকে সত্যিকারের আহ্বান খুঁজে পেয়েছেন। ভাঙ্গা কিন্তু সুন্দর বিক্রান্ত ম্যাসির পাশাপাশি। ছোটবেলায় হাজার প্রতিযোগিতায় অংশ নিতেন। তিনি তার স্কুলে সবচেয়ে অতিরিক্ত পাঠ্যক্রমিক কার্যকলাপের দিকে ঝুঁকে পড়া মেয়ে ছিলেন। এতটাই যে ওর মা সবসময় তিন-চারটা পোশাক রেডি রাখতেন।

প্রতিটি জয়ের সাথে তার আত্মবিশ্বাস বেড়েছে। আসলে, প্রশিক্ষণ না পেয়েও সে জিতবে। এটিই তাকে সৃজনশীল কিছু করতে রাজি করেছিল। “আমি বিজ্ঞাপনের দিকে ঝুঁকে ছিলাম। আমি একজন বিজ্ঞাপন চলচ্চিত্র পরিচালক হতে চেয়েছিলাম কারণ তিনি জাহাজের ক্যাপ্টেন। আমার বাবা-মা ইতিমধ্যে MBA ক্লাসের জন্য 25000 টাকা দিয়েছিলেন যখন আমি তাদের বলেছিলাম যে আমি সৃজনশীল কিছু করতে চাই।

গোলাপি পোশাকে হরলিন শেঠি ফটোশুট

তারা আমার সিদ্ধান্তে আমাকে সমর্থন করেছিল এবং আমি জ্যাজ, ব্যালে এবং সমসাময়িক নাচ শিখতে শুরু করি। আমি একজন ভাল ছাত্র ছিলাম এবং শীঘ্রই এটির জন্য একটি বৃত্তি পেয়েছি।” তিনি একজন নাচের প্রশিক্ষক হয়ে উঠলেন এবং শীঘ্রই ছাত্রদের এক থেকে এক ভিত্তিতে শিক্ষা দিচ্ছিলেন। এমনকি তিনি তার ভূমিকার জন্য ফ্রিদা পিন্টোকে শিখিয়েছিলেন হলিউড মিউজিক্যাল ডেজার্ট ড্যান্সার (2014). নাচের কারণে তাকে বিজ্ঞাপনের জগতে বিরতি দেওয়া হয়েছিল। “আমার প্রথম বিজ্ঞাপনটি নৃত্যশিল্পী হিসাবে হয়েছিল। তারা এমন কাউকে খুঁজছিল যে সূক্ষ্ম জুতা পরে ব্যালে করতে পারে।

এভাবেই ক্যামেরার সামনে আমার যাত্রা শুরু হয়। কয়েক ঘন্টা কাজের জন্য, আমি তখন 17000 টাকা পেয়েছি। আমি আরেকটি বিজ্ঞাপনের জন্য আরেকটি ডাক পেয়েছি, কিন্তু এবার পরিচালক জিজ্ঞাসা করলেন আমি নাচের পরিবর্তে অভিনয় করতে পারি কিনা। এভাবেই ক্যামেরার সামনে যাত্রা শুরু হয়েছিল,” সে প্রকাশ করে।

হারলিন শেঠি ও বিক্রান্ত ম্যাসি।

দুই বছর বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন মডেল এবং সহকারী পরিচালক উভয়ই এবং শো এবং চলচ্চিত্রের জন্য অডিশন দেওয়া শুরু করেন। এরকম একটি অডিশনের ফলে তাকে ব্রোকেন বাট বিউটিফুল ছবিতে দেখা যায়। তিনি আসলে নামক আরেকটি শো জন্য নির্বাচিত হয়েছিল দ্য গ্রেট ইন্ডিয়ান ডিসফাংশনাল ফ্যামিলি. পুরো কাস্টকে ডাকা হয়েছিল একতা কাপুরের সাথে একটি বর্ণনা.

হারলিন শেঠি এবং বিক্রান্ত ম্যাসি একসঙ্গে কাজ করছেন।

হারলিনের বোনের বিয়ে হচ্ছিল, এবং তিনি তার বিদাই ফাংশনটি খুব তাড়াতাড়ি চলে গেলেন সেখানে বর্ণনার জন্য। তিনি ঐতিহ্যবাহী পোশাকে সজ্জিত ছিলেন, একটি বড় মাঠা পাটি এবং বিশাল কানের দুল সহ, তিনি যখন মিটিংয়ে এসেছিলেন “যখন আমি একতার সাথে পরিচয় করিয়ে দিয়েছিলাম, তিনি বলেছিলেন, ‘আপনার কি মনে হয় না আপনি বর্ণনার জন্য একটু বেশি পোশাক পরেছেন?’ তারা ইতিমধ্যে তালাবদ্ধ ছিল বিক্রান্ত ম্যাসি জন্য ভাঙ্গা কিন্তু সুন্দরএবং আমি শুনেছি তারা বিবেচনা করছে নুসরাত ভরুচ্চা বা প্রাচী দেশাই মহিলা প্রধান হবেন। একতা নিশ্চয়ই আমার মধ্যে কিছু দেখেছে কারণ আমাকে অডিশনের জন্য ডাকা হয়েছিল। একটা সলো রিডিং দিলাম আর আরেকটা বিক্রান্তের সাথে।

হারলিন শেঠি তার বোনের বিয়ে নিয়ে কথা বলেছেন।

আমাকে দুটি শোয়ের মধ্যে বেছে নিতে বলা হয়েছিল, এবং আমি ব্রোকেনকে বেছে নিয়েছি… কারণ আমি হৃদয়ে রোমান্টিক।” তিনি ইন্ডিয়া অ্যাডভেঞ্চার শোয়ের একজন অ্যাঙ্কর ছিলেন এবং বলেছিলেন যে তিনি সব ধরণের কাজ করতে উন্মুক্ত তারা ভালো. “আমি সম্প্রতি এমন একজনের সাথে দেখা করেছি যিনি স্বল্প পরিচিত নাচের ফর্মগুলির উপর একটি সিরিজ তৈরি করতে আগ্রহী এবং চেয়েছিলেন যে আমি এটিকে অ্যাঙ্কর করি। নৃত্যশিল্পীদের সাক্ষাৎকার নিতে আমাকে সারা বিশ্বে নিয়ে যাবে। আমি একটি সুস্থ জীবনযাপন করতে চাই এবং শুধুমাত্র একটি জিনিস করার মধ্যে সীমাবদ্ধ থাকব না,” প্রত্যেক নতুনকে সংগ্রামের একটি চক্রের মধ্য দিয়ে যেতে হয়, এবং হারলিনও এর ব্যতিক্রম নয়। সময়ের সাথে সাথে, সে তার অগ্রযাত্রায় প্রত্যাখ্যান নিতে শিখেছে। “আমি এটিকে প্রত্যাখ্যান বা ব্যর্থতা হিসাবে দেখি না, তবে একটি শেখার সুযোগ হিসাবে।”

“আমি মুম্বাই থেকে এসেছি এবং আমার বাবা-মায়ের সাথে থাকি, তাই অনেক বাইরের লোকের মত, আমাকে ভাড়া পরিশোধ বা সময়মতো বিল পরিশোধের বিষয়ে চিন্তা করতে হয়নি। তাই আমার সংগ্রাম এতটা কঠোর হয়নি। এবং নিশ্চিতভাবে ডাউন, কিন্তু এটি একজন অভিনেতা হওয়ার অংশ এবং পার্সেল,” তিনি ব্যাখ্যা করেন।

হারলিন শেঠি

তিনি একটি অভিনয় টেস্ট কেসে সেনা অফিসার ২ এবং ক গোন গেম 2-এ সিবিআই অফিসার. হারলিন বলেছেন যে তিনি তাদের স্বতন্ত্রতার কারণে তাদের হ্যাঁ বলেছিলেন। “এই মুহূর্তে, আমি একজন অভিনেতা হওয়ার জোনে আছি যিনি শুধু অন্বেষণ করছেন, মজা করছেন এবং শিখছেন। আমি একটি অডিশনে দেখতে কতটা দৃঢ়প্রত্যয়ী হতে পারি তা সবই ফুটে ওঠে। আমি যদি সেই সময়ে একজন পরিচালককে বোঝাতে পারি যে আমি অভিনয় করতে পারি, তাহলে আমি তার সাথে কাজ করতে পারি এবং যখন আমরা আসলে শুটিং করতে পারি তখন আমি এটিকে আরও বিকাশ করতে পারি।

ফিল্মফেয়ারে হারলিন শেঠি এবং এক্সক্লুসিভ সাক্ষাৎকার।

এছাড়াও, 70 শতাংশ ভাগ্য। আপনার এটিকে সম্মান করা উচিত এবং আপনার অহংকে কখনই বাধা দিতে দেবেন না। আপনার উচিত সকলের সাথে প্রতিবার সদয় এবং সহানুভূতিশীল এবং সহায়ক হওয়া এবং ভাগ্যকে আপনাকে বাছাই করা উচিত।” তিনি কমেডি করতে পছন্দ করবেন, যা তিনি এখন পর্যন্ত অন্বেষণ করেননি। প্রকৃতপক্ষে, তিনি একটি সঠিক বলিউড রোমান্টিক কমেডিতে থাকতে পছন্দ করবেন, যেখানে সমস্ত ট্রপগুলি নিক্ষেপ করা হয়েছে৷ আমি OTT তে একটি মেডিকেল নাটক করছি, যা একটি রোম্যান্সও বটে। তবে এটি আমাদের চলচ্চিত্রের মতো বাস্তবসম্মত হবে এবং ওভার-দ্য-টপ নয়।”

দর্শকদের হৃদয়ে অবিচলিতভাবে প্রবেশ করা সহজ কীর্তি নয়, তবে হারলিন শেঠি মনে হয় এটা করেছি আকুলতার সাথে এবং রয়ে গেছে। তিনি সবসময় একসাথে অনেক টুপি দান করার দিকে ঝুঁকছেন. তার ক্যারিয়ার দর্শনের প্রতি তরুণ অভিনেত্রীর দৃষ্টিভঙ্গি, তার আসন্ন শো যেমন দ্য টেস্ট কেস 2 যা তার কাজের বহুমুখী গ্রাফ দেখাতে থাকবে কারণ এবার তিনি একজন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন এবং কীভাবে তিনি কখনই স্থবির থাকতে চান না। সৃজনশীলতার মাত্র একটি অঞ্চল সত্যিই অনুপ্রেরণাদায়ক। তার দৃষ্টি নিবদ্ধ ভবিষ্যত সম্পর্কে এবং তিনি কীভাবে তার ফিল্মোগ্রাফিকে প্যান আউট করতে, বৈচিত্র্যের সাথে পরিপূর্ণ হতে দেখেন সে সম্পর্কে শুনতে পারাটা সতেজ ছিল। এখানে সর্বদা সামনের দিকে এবং উপরের দিকে লক্ষ্য রাখতে হবে, কারণ আকাশ আসলেই সীমা।





Source link