হৃতিক রোশন, সাইফ আলি খান অভিনীত গুজবের মধ্যে বিক্রম ভেধা নির্মাতারা বিবৃতি জারি করেছেন

11


Vikram Vedha সবচেয়ে প্রত্যাশিত আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ঋত্বিক রোশন এবং সাইফ আলি খান প্রধান চরিত্রে অভিনয় করেছেন, পুষ্কর-গায়ত্রী পরিচালিত হল 2017 সালের তামিল ছবির হিন্দি রিমেক যাতে আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন। কিছুদিন আগে, হৃতিক রোশন উত্তর প্রদেশে শুটিং করতে অস্বীকার করার পর থেকে ছবির বাজেট বেড়ে যাওয়ার খবর উঠেছিল। এখন, নির্মাতারা একটি স্পষ্টীকরণ জারি করেছেন।

চিত্রগ্রহণের স্থানের চারপাশে গুজবকে সম্বোধন করে, বিক্রম ভেধা-এর নির্মাতারা একটি বিবৃতি শেয়ার করেছেন। এতে, তারা প্রকাশ করেছে যে ছবিটি লখনউ এবং সংযুক্ত আরব আমিরাতে শ্যুট করা হয়েছে, হৃতিক রোশনের ইউপিতে শুটিং করতে অস্বীকার করার গুজবকে বাতিল করে।

বিবৃতিতে লেখা হয়েছে, “আমরা বিক্রম ভেধার শুটিং লোকেশন নিয়ে অনেক বিভ্রান্তিকর এবং সম্পূর্ণ অপ্রমাণিত প্রতিবেদন লক্ষ্য করছি। আমরা স্পষ্টভাবে বলতে চাই যে বিক্রম ভেধার লখনউ সহ ভারতে ব্যাপকভাবে শুটিং করা হয়েছে। ছবির একটি অংশ শ্যুট করা হয়েছিল। 2021 সালের অক্টোবর-নভেম্বর মাসে সংযুক্ত আরব আমিরাত যেহেতু এটি একটি বায়ো-বাবলের জন্য পরিকাঠামো প্রদান করার একমাত্র স্থান যেখানে এই ধরনের স্কেল ক্রুদের থাকার ব্যবস্থা ছিল, এছাড়াও শুটিংয়ের আগের মাসগুলিতে একটি স্টুডিওতে সেট তৈরি করার অনুমতি দেওয়া হয়েছিল। আমরা এটি বেছে নিয়েছিলাম। যেটি স্বাস্থ্য এবং প্রোটোকলের উদ্বেগের বাইরে। এই সমস্ত তথ্যকে মোচড় দেওয়ার যে কোনও প্রচেষ্টা স্পষ্টতই দুষ্টু এবং অসত্য।”

এটি এখানে দেখুন:

এটি আরও যোগ করেছে, “এছাড়াও, আমরা জোর দিয়ে বলতে চাই যে রিলায়েন্স এন্টারটেইনমেন্টে যখন আমরা সৃজনশীল প্রতিভার পরামর্শগুলিকে স্বাগত জানাই, উত্পাদন এবং বাজেটের সিদ্ধান্তগুলি একটি কেন্দ্রীভূত বিশেষাধিকার।”

বিক্রম ভেধাতে সাইফ আলি খান বিক্রমের চরিত্রে অভিনয় করবেন এবং হৃতিক রোশন বেধার চরিত্রে অভিনয় করবেন। তামিল অরিজিনাল পরিচালনাও করেছেন পুষ্কর-গায়ত্রী। ফিল্মটি একটি অ্যাকশন থ্রিলার যা একজন ইন্সপেক্টরকে ঘিরে একটি গ্যাংস্টারকে ধরার মিশনে আবর্তিত হয়। ছবির নেপথ্যের ছবি শেয়ার করেছেন হৃতিক।

বিক্রম বেদ





Source link