হৃতিক রোশন তার বলিউডে আত্মপ্রকাশ করার সাথে সাথে পশমিনা রোশনের জন্য একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন

33


পশমিনা রোশন ইশক ভিশক রিবাউন্ড দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। পশমিনা হৃতিক রোশনের কাজিন এবং রাজেশ রোশনের মেয়ে। শহিদ কাপুর এবং অমৃতা রাও অভিনীত 2003 সালের সিনেমা ইশক ভিশকের সিক্যুয়েলে তার আত্মপ্রকাশ ঘটবে।

হৃতিক রোশন তার উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারে না কারণ তার কাজিন রূপালি পর্দায় তার আত্মপ্রকাশ করে। অভিনেতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবির টিজারের সাথে অভিষেকের ছবি শেয়ার করেছেন। ছবির সঙ্গে একটি আবেগঘন নোটও লিখেছেন তিনি।

হৃতিক লেখেন, “আরে পাশ, হারিয়ে যাওয়া দিনগুলোর কথা মনে আছে? আমি তোমার চোখের সন্ধান মনে করি … একটি নোঙ্গর খুঁজছি. দেখুন, আপনি এটি খুঁজে পেয়েছেন, ঠিক সেখানে .. আপনার ভিতরে. আপনি এখন আপনার নিজের নোঙ্গর. আপনি এখানে নিজেকে পেয়েছেন. মনে রাখবেন, যে. এবং গর্বিত হন। ও তাই গর্বিত. আমি. আমার সুন্দরী তোমাকে নিয়ে তাই গর্বিত।” তিনি যোগ করেছেন, “ইশক ভিশক রিবাউন্ডের পুরো টিমকে আমার শুভেচ্ছা। এটা একটা ভালো দল। ভালো ভালো দল। মেরে ফেলো বন্ধুরা।”

হৃতিক রোশনের বান্ধবী সাবা আজাদও তার ইনস্টাগ্রাম স্টোরিতে সিনেমাটির একটি পোস্টার শেয়ার করেছেন। পশমিনাকে উল্লাস করে তিনি লিখেছেন, “যাও পাশ গো, উপরে, উপরে ও দূরে।

রোহিত সরফ, জিবরান খান এবং নায়লা গ্রেওয়ালের সাথে পর্দায় অভিনয় করবেন পশমিনা। ছবিটি পরিচালনা করবেন নিপুন অবিনাশ দরমাধিকারি।

হৃতিক রোশন কলম ধরেন






Source link