হৃতিক রোশন তার প্রাক্তন স্ত্রী সুজান খানের প্রশংসা করেছেন

18


হৃতিক রোশন এবং তার প্রাক্তন স্ত্রী সুজান খান এখন কিছুক্ষণের জন্য বিবাহবিচ্ছেদ করেছেন, তবে এর অর্থ এই নয় যে তারা একে অপরের সবচেয়ে বড় সমর্থক নন। দু’জন একটি বন্ধুত্বপূর্ণ বন্ধন ভাগ করে চলেছে এবং এটি বেশ হৃদয়গ্রাহী। সম্প্রতি, হৃতিক সুজানের প্রশংসা করেছেন।

হৃতিক রোশন সুজান খান এবং তার প্রেমিক আর্সলান গনির সাথে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানে দম্পতির সঙ্গে পোজ দিতে দেখা যায় অভিনেতাকে। সুজান সন্ধ্যা থেকে একটি ভিডিও শেয়ার করতে ইনস্টাগ্রামে নিয়ে গিয়েছিলেন যাতে তাকে হৃতিক এবং আরসালানের সাথে অন্যদের মধ্যে আড্ডা দিতে দেখা যায়। হৃতিক তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “সুজানের জন্য এত গর্বিত! আপনি একজন সুপারস্টার।”

এটি এখানে দেখুন:

ভক্তরা তাদের স্বাস্থ্যকর বন্ড যথেষ্ট পেতে পারে না। উল্লেখ্য, 2014 সালে হৃতিক এবং সুজান আবার আলাদা হয়ে যান৷ তারপর থেকে, তারা তাদের সন্তানদের সহ-পিতা-মাতা করছেন – হৃধান এবং হ্রহান৷

হৃতিক রোশন সম্প্রতি শিরোনাম হয়েছেন যখন তিনি সাবা আজাদ রেড কার্পেট অফিসিয়ালের সাথে তার সম্পর্ক তৈরি করেছিলেন। দুজনে একসঙ্গে করণ জোহরের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, যেখানে অভিনেতা সাবাকে তার গার্লফ্রেন্ড হিসেবে সহকর্মীর সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সাবাকে গত মাসের শুরুতে একটি অন্তরঙ্গ পারিবারিক নৈশভোজে রোশানদের সাথে যোগ দিতে দেখা গেছে।

হৃত্বিক রোশন

কাজের ফ্রন্টে, হৃতিক রোশন বিক্রম ভেধে হাজির হতে চলেছেন। ছবিটি, যা তামিল ভাষার একটি রিমেক যেটিতে আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছেন, তাকে সাইফ আলী খানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। তিনি দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সাথে সিদ্ধার্থ আনন্দের ফাইটারে অভিনয়ের সাথেও যুক্ত আছেন।





Source link