হৃতিক রোশন এবং অনিল কাপুর টপ গানে প্রতিক্রিয়া: ম্যাভেরিক; বাকহীন। কি ফিল্ম!

41


টপ গানের তালিকায় যোগ হয়েছে: ম্যাভেরিকের ভক্ত বলিউড তারকা হৃতিক রোশন এবং অনিল কাপুর। টম ক্রুজ, জেনিফার কনেলি, মাইলস টেলার এবং আরও অনেক কিছু অভিনীত চলচ্চিত্রটি 1986 সালের আইকনিক চলচ্চিত্র টপ গানের সিক্যুয়াল। এটি সম্ভবত এখন পর্যন্ত সবচেয়ে বড় গ্রীষ্মকালীন রিলিজগুলির মধ্যে একটি। হৃতিক এবং অনিল সম্প্রতি একটি স্ক্রীনিং এ ছবিটি ধরা পড়েছে এবং তারা এখন তাদের প্রতিক্রিয়া ভাগ করেছে।

টপ গান: ম্যাভেরিক 27 মে সিনেমায় এসেছে এবং তারপর থেকে বক্স অফিসে দুর্দান্ত রান করছে। ছবিটি দেখার অভিজ্ঞতার কথা খুলে বলতে গিয়ে হৃতিক রোশন বলেন, “এটা এমনই একটি অ্যাড্রেনালিন রাশ ছিল। তিন দশকেরও বেশি সময় এবং এত অপেক্ষার পর সিনেমাটি সমস্ত প্রত্যাশা ছাড়িয়ে গেছে। নস্টালজিয়া ফ্যাক্টর অবশ্যই আছে কিন্তু চরিত্রের বিবর্তন এবং গল্পই আমার জন্য হাইলাইট ছিল। এরিয়াল ফাইট সিকোয়েন্স আমার অভিজ্ঞতার বাইরে ছিল, তারা আমার মন উড়িয়ে দিয়েছে।”

অনিল কাপুর নিজেকে শব্দের জন্য হারিয়ে ফেলেছিলেন কারণ তিনি বলেছিলেন, “বাকশক্তিহীন। কি ফিল্ম! কি কর্ম। আর টম ক্রুজ অতুলনীয়। দারুণ মজার অভিজ্ঞতা এবং সম্পূর্ণ প্যাকেজের জন্য এটিকে IMAX-এ দেখা উচিত। যারা প্রথমটি দেখেছেন তাদের জন্য এটি একটি নির্দিষ্ট ঘড়ি কিন্তু পরবর্তী প্রজন্মের জন্য এটি আরও গুরুত্বপূর্ণ! উত্তরাধিকারটি কতটা দুর্দান্ত এবং চলতে থাকে তা দেখতে।”

হৃতিক রোশন এবং অনিল কাপুর সিদ্ধার্থ আনন্দের সাথে ছবিটি দেখেছেন বলে জানা গেছে, যিনি তাদের আসন্ন ছবি ফাইটার পরিচালনা করতে চলেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

অনিল কাপুর, হৃতিক রোশন

ইতিমধ্যে, Top Gun: Maverick বোর্ড জুড়ে রেভ রিভিউ পেয়েছে এবং ভক্তরা এটিকে একটি নিখুঁত সিক্যুয়াল বলে অভিহিত করেছে। ফিল্মের সারমর্মটি পড়ে- নেভির শীর্ষ বিমানচালকদের একজন হিসাবে 30 বছরেরও বেশি সময় ধরে চাকরি করার পর, পিট “ম্যাভারিক” মিচেল যেখানে তিনি আছেন, একজন সাহসী পরীক্ষামূলক পাইলট হিসাবে খামটি ঠেলে দিয়েছিলেন এবং পদমর্যাদার অগ্রগতিকে এড়িয়ে যেতে পারেন যা তাকে ভিত্তি করে দেবে। একটি বিশেষ অ্যাসাইনমেন্টের জন্য স্নাতকদের একটি বিচ্ছিন্নতাকে প্রশিক্ষণ দেওয়া, ম্যাভেরিককে অবশ্যই তার অতীতের ভূত এবং তার গভীরতম ভয়ের মুখোমুখি হতে হবে, এটি একটি মিশনে পরিণত হবে যা যারা এটিকে উড়তে পছন্দ করে তাদের কাছ থেকে চূড়ান্ত আত্মত্যাগ দাবি করে।





Source link