হুমা কুরেশি প্রকাশ করেছেন পরিচালক দীপা মেহতা তাকে প্রতিটি ফ্রেমে পারদর্শী হওয়ার আত্মবিশ্বাস দিয়েছেন

49


সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, হুমা কুরেশি কীভাবে ওয়েব সিরিজ লীলা তার জন্য অনেক দরজা খুলেছিল সে সম্পর্কে খুলেছিলেন। লেইলার পরে, অভিনেত্রী জ্যাক স্নাইডারের সাথে আর্মি অফ দ্য ডেড-এ কাজ করেছিলেন। তিনি আরও বিশ্বাস করেন যে পরিচালক দীপা মেহতার সাথে কাজ করা তাকে প্রতিটি ফ্রেমে থাকার আত্মবিশ্বাস দিয়েছে। হুমা কুরেশি প্রকাশ করেছেন যে দীপা মেহতা তাকে বিশ্বাস করেছিলেন যে তিনি দর্শকদের বিরক্ত করবেন না।

ETimes-এর সাথে একটি সাক্ষাত্কারে, হুমা বলেছিলেন, “আমি দীপা মেহতার সাথে লীলা শোতে কাজ করার পরে, আমার দৃষ্টিভঙ্গি অনেক বড় আকারে বদলে গেছে। এটা যেমন একটি টার্নিং পয়েন্ট ছিল. খুন চাখ লিয়া ম্যানে (আমি রক্তের স্বাদ নিয়েছি)। একটি প্রকল্পের নেতৃত্ব দেওয়ার আনন্দ একই নিঃশ্বাসে ভীতিকর এবং ক্ষমতায়নের। এবং তিনি আমাকে যে দিয়েছেন. দীপা আমাকে বিশ্বাস করিয়েছিলেন যে আমি দর্শকদের বিরক্ত না করে একটি সম্পূর্ণ শো বহন করতে পারি এবং প্রতিটি ফ্রেমে থাকতে পারি। সে আমাকে বিশ্বাস করলো যে আমার মধ্যে এটা আছে। যখন একটি সুযোগ উপস্থিত হয়, তখন আপনি উপলক্ষ্যে উঠে যান।

অভিনেত্রী আরও জানান, লীলার পর একাধিক ভালো প্রজেক্ট পেয়েছেন তিনি। তিনি বলেন, “এটি হুমা কুরেশি 2.0। আমি এটি সম্পর্কে নিরর্থক শব্দ না করে এটিকে বলতে চাই। আমি সেই একই ব্যক্তি নই যা আমি দিনে ফিরে এসেছি। আমি ভিন্নভাবে কাজ করার চেষ্টা করছি। একজন অভিনেতা হিসাবে, আপনি যত বেশি নির্ভীক হবেন, এই শিল্প এবং দর্শকরা আপনাকে তত বেশি পুরস্কৃত করবে।”

কাজের ফ্রন্টে, হুমা সম্প্রতি তরলা ছবির শুটিং শেষ করেছেন। তাকে সোনাক্ষী সিনহার সাথে ডাবল এক্সএল-এও দেখা যাবে। তিনি ভাসান বালার পরিচালনায় মনিকা ও মাই ডার্লিং-এও কাজ করছেন।

পরিচালক হুমা কুরেশির কথা জানালেন





Source link