হাসপাতালে ভর্তির গুজবের মধ্যে ধর্মেন্দ্র ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন

33


প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে শুনে ভক্তরা আতঙ্কিত হয়ে পড়েন। যদিও, তার ছেলেরা আজ এর আগে গুজব অস্বীকার করে বলেছেন যে ধর্মেন্দ্র ভালো আছেন। প্রবীণ অভিনেতা এখন তার স্বাস্থ্য সম্পর্কে একটি আপডেট দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় গেছেন।

ধর্মেন্দ্র একটি ইনস্টাগ্রাম ভিডিওতে স্পষ্ট করেছেন যে তিনি অসুস্থ নন এবং ভক্তদের ইতিবাচক চিন্তা করার আহ্বান জানিয়েছেন। “হ্যালো বন্ধুরা, ইতিবাচক হোন। ইতিবাচক চিন্তা করুন। জীবন ইতিবাচক হবে। ম্যা চুপ হুঁ, বিমার না। কুছ না কুছ চলতি রেহতি হ্যায়,” তিনি বলেন।

এছাড়াও, প্রবীণ অভিনেতা তার গানের উদ্ধৃতি দিয়ে বলেছিলেন, “বুরা মাত সুনো, বুরা মাত দেখো, বুরা মাত দেখো। যত্ন নিন, একে অপরকে ভালবাসুন। জীবন সুন্দর হবে।”

ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, “বন্ধুরা, আপনাদের সকলের প্রতি ভালোবাসা।” ক্লিপটিতে, অভিনেতাকে নীল প্যান্ট এবং একটি কালো টুপি সহ একটি মেরুন শার্ট পরে একটি সোফায় বসে থাকতে দেখা যায়।

ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথেই অনেকে তাদের আনন্দ প্রকাশ করতে মন্তব্য বিভাগে চলে যান। প্রবীণ অভিনেতার মেয়ে এশা দেওলও মন্তব্য করেছেন। “লাভ ইউ বাবা,” তিনি লিখেছিলেন, তার পরে একটি হৃদয় এবং একটি মন্দ চোখের ইমোটিকন থেকে রক্ষা করে৷

এদিকে, ধর্মেন্দ্রের বড় ছেলে, সানি দেওল তার বাবার স্বাস্থ্য সম্পর্কে একটি আপডেট প্রদান করে এর আগে বলেছিলেন, “আমার বাবা একেবারেই দুর্দান্ত এবং স্বাস্থ্যের সেরা। তিনি ভাল আছেন।” তার ছোট ভাই, ববি দেওল, যারা অভিনেতার স্বাস্থ্য নিয়ে মিথ্যা গুজব ছড়াচ্ছেন তাদের নিন্দা করেছিলেন।

ধর্মেন্দ্র ধর্মেন্দ্র ধর্মেন্দ্র

ধর্মেন্দ্রকে পরবর্তীতে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে শাবানা আজমি এবং জয়া বচ্চনের সাথে দেখা যাবে। ছবির প্রধান অভিনেতারা হলেন রণবীর সিং এবং আলিয়া ভাট।








Source link