হলিউড রোম-কমে মিন্ডি কালিং-এর কাজিনের ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া

21


প্রিয়াঙ্কা চোপড়ার আসন্ন সিনেমার একটি প্যাক স্লেট রয়েছে। তার প্রজেক্টগুলির মধ্যে হলিউডের রম-কম হল অভিনেতা এবং প্রযোজক মিন্ডি কালিং। জানা গেছে যে প্রিয়াঙ্কা ছবিতে একজন পাঞ্জাবি মহিলার চরিত্রে অভিনয় করবেন এবং মিন্ডি তার কাজিনের ভূমিকায় অভিনয় করবেন।

প্রিয়াঙ্কা চোপড়া একটি ছবিতে মিন্ডি কালিংয়ের সাথে যোগ দিতে চলেছেন যা পরবর্তীতে লিখেছেন। হলিউড ফ্লিক একটি জমকালো ভারতীয় বিয়েকে ঘিরে আবর্তিত হবে। ফোর্বসের সাথে একটি সাক্ষাত্কারে, কালিং প্রকাশ করেছিলেন যে ছবিটি দক্ষিণ এশিয়ার সংস্কৃতির উপর আলোকপাত করবে।

তিনি বলেন, “প্রিয়াঙ্কা চোপড়ার সাথে আমার এই সিনেমাটি আছে, তিনি ভারতের পাঞ্জাবি ভারতীয় এবং আমি পূর্ব উপকূলের একজন ভারতীয় আমেরিকান বাঙালি মেয়ে। এটি খুবই আলাদা এবং এটিই আমাদের একসাথে গতিশীল করে তোলে।”

তিনি নেভার হ্যাভ আই এভার সহ প্রযোজক হিসাবে কাজ করা শো সম্পর্কেও কথা বলেছেন। “আমরা এটির জন্য সত্যিই গর্বিত, আমরা দক্ষিণ এশিয়ার আমেরিকানদের দেখাই যেগুলি দক্ষিণ ভারতের। তারপর আমরা একজন মুসলিম ভারতীয় মেয়েকে দেখাই। সাংস্কৃতিকভাবে আমরা দেখতে পাই যে তারা একে অপরের থেকে কীভাবে আলাদা। এশিয়ান অভিজ্ঞতা একটি মনোলিথ নয়,” তিনি বলেছেন

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া রুশো ব্রাদার্স দ্বারা সমর্থিত একটি স্পাই থ্রিলার সিটাডেলের জন্য চিত্রগ্রহণ করছেন। শোতে রিচার্ড ম্যাডেনও রয়েছে। তিনি আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে জি লে জারা-তে অভিনয়ের সাথেও যুক্ত আছেন।





Source link