সোনাক্ষী সিনহা নতুন ফটোতে তার অত্যাশ্চর্য ছাই-স্বর্ণকেশী চুল দেখান

30


সোনাক্ষী সিনহা জানেন কীভাবে তার পোশাকের পছন্দের মাধ্যমে ফ্যাশন পুলিশকে মোহিত করতে হয়। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল আমাদের দাবির প্রমাণ। দাবাং অভিনেতা তার সর্বশেষ ফটোশুটের জন্য সম্পূর্ণ নতুন চেহারায় আত্মপ্রকাশ করেছেন, যা ভক্তদের অবাক করেছে।

সোনাক্ষী তার নতুন ছাই স্বর্ণকেশী চুল দিয়ে ভক্তদের স্তব্ধ করে দিয়েছেন। তিনি পুরো হাতা, একটি উঁচু গলা এবং জটিল অলঙ্করণ সহ একটি পূর্ণ দৈর্ঘ্যের রূপালী গাউন পরেছিলেন। তিনি ক্যাপশন সহ শ্যুটের ছবিগুলি শেয়ার করেছেন, “নতুন চেহারা নয়… তবে এটি একটি চেহারা! আমাদের ছোট পরীক্ষাগুলি সেরা হয়ে উঠেছে তা নিশ্চিত করার জন্য আমার বোম হেয়ার-মেকআপ-স্টাইলিং টিমের প্রতি বিশেষ চিৎকার!”

সোনাক্ষী সিনহার পোস্ট দেখে শান্ত থাকতে পারেননি ভক্তরা। যদিও বেশিরভাগ হার্ট ইমোজি রেখে গেছে, কেউ কেউ তার নতুন চুলের রহস্য জানতে চেয়েছিল। হুমা কুরেশি এবং ডায়ানা পেন্টিও তার পোস্টের নিচে মন্তব্য করেছেন।




সোনাক্ষী সিনহা

সোনাক্ষি সিনহা একজন উদ্যোক্তা হয়ে উঠেছেন, একটি পেরেক ব্র্যান্ড চালু করেছেন, যা বিভিন্ন ধরনের প্রেস-অন নখ সরবরাহ করে। সোনাক্ষী সিনহাকে পরবর্তীতে ডাবল এক্সএল-এ দেখা যাবে, সহ-অভিনেতা হুমা কুরেশি, এবং কাকুদা, রিতেশ দেশমুখ এবং সাকিব সেলিম সহ-অভিনেতা।





Source link