সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি এখানে তাদের পরবর্তী – ডাবল এক্সএল-এর সাথে একটি প্রাসঙ্গিক গল্প নিয়ে এসেছেন

8


বলিউডে অনেক প্রাসঙ্গিক বিষয় রয়েছে যা গত কয়েক বছরে সামনে এসেছে। একজনের শরীর-লজ্জার ক্রমাগত অভ্যাস হয়েছে এবং দুঃখজনকভাবে আমাদের টিনসেল শহরের তারকারাও এর শিকার।

সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি হলেন দুই অভিনেত্রী যারা সর্বদা এর ক্ষতির সম্মুখীন হয়েছেন এবং তারা কীভাবে নিয়মিতভাবে এটি মোকাবেলা করেন সে সম্পর্কে কথা বলতে কখনই পিছপা হননি। এই দুজন বাস্তব জীবনেও ঘনিষ্ঠ বন্ধু তাই অন-স্ক্রিনে দেখা যাওয়া বন্ধনটি জৈব হিসাবে আসে। টিজারে তাদের বার্গার এবং ড্রিঙ্কস খেতে দেখা যায় এবং ফ্যাট-ল্যামিং সম্পর্কে দীর্ঘ আলোচনা করা হয়।

টিজারটি অত্যন্ত রিফ্রেশিং কারণ দুজনকে আলোচনা করতে দেখা যায় যে তারা এই সমস্ত সময় কীভাবে মোটা-লজ্জিত হয়েছে। হুমাকে সোনাক্ষীকে জিজ্ঞাসা করতে দেখা যায়, এই ছবির জন্য তারা কীভাবে ওজন কমানোর পরিকল্পনা করেছেন। সোনাক্ষি উত্তর দেন, “যখন আমরা নায়িকা হওয়ার স্বপ্ন দেখেছিলাম, ঠিক কীভাবে আমরা এটি করেছি।”

ডাবল এক্সএল

মিরাটের রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে হুমা এবং দিল্লির সায়রা খান্নার চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। ব্যাকগ্রাউন্ডে সমস্ত আকৃতি এবং আকারের মহিলাদের ঝলক দেখা যায় যখন মনোলোগ চলে যেখানে সোনাক্ষী এবং হুমা আলোচনা করে যে কীভাবে লোকেরা তাদের ডাকনাম দিয়েছে এবং একটি নির্দিষ্ট ওজনের জন্য তাদের ট্রোল করেছে। একটি আনন্দ যাত্রার মতো মনে হয়, টিজারটি বড় পর্দায় একটি কঠোর বাস্তবতা তুলে ধরার প্রতিশ্রুতি দেয়।





Source link