সোনম কাপুর একজন দেবী কারণ তিনি একটি হাতির দাঁতের সাটিনের সংমিশ্রণে তার বেবি বাম্প দেখান

13


সেইথেকে সোনম কাপুর তার গর্ভাবস্থা ঘোষণা করেছেন, অভিনেত্রী এমন চেহারা পরিবেশন করছেন যা প্রমাণ করে যে গর্ভাবস্থার ফ্যাশনের কোনও নিয়ম নেই, অন্তত ট্রেন্ড-সেটারের জন্য নয়। যে অভিনেত্রী আজ এক বছর বড় হয়েছেন তার উদযাপন করার মতো অনেক কিছু আছে। তিনি বর্তমানে তার গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকে আছেন এবং শীঘ্রই তার স্বামীর সাথে তার প্রথম সন্তানকে স্বাগত জানাবেন আনন্দ আহুজা. তার জন্মদিনের আগে, অভিনেত্রী একটি অত্যাশ্চর্য নতুন চেহারা এবং এর ঈশ্বর স্তরে আবারও তার বেবি বাম্পকে ফ্লান্ট করেছেন৷

সোনম কাপুরকে মুক্তার সূচিকর্ম এবং সিকুইন দিয়ে অলঙ্কৃত একটি হাতির দাঁতের সাটিন পোশাকে দেবীর মতো লাগছিল। স্তরপূর্ণ চেহারা একটি দীর্ঘ লেজ বিবরণ আছে যা শ্বাসরুদ্ধকর চেহারা যোগ করে. অভিনেত্রীর স্টাইল করেছেন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোলসা। থেকে ছবি শেয়ার করেছেন তারা সোনম কাপুরের ফটোশুট একটি পোস্টে ক্যাপশন দেওয়া হয়েছে, “আমরা এই মহিলাকে ভালবাসি। ফ্যাশনের প্রতি তার নিরলস আবেগ, যা তাকে সর্বদা খেলা পরিবর্তন করতে দেখেছে। তার নির্ভীক স্বাধীনতা যা তাকে প্রতিবার নিজের মতো করে করে, এমন একটি শক্তি যা সংক্রামক এবং উষ্ণতা সহ প্রতিটি মিথস্ক্রিয়াকে আনন্দে উদ্বুদ্ধ করে। আপনি যখন মাতৃত্বের চূড়ায় দাঁড়াচ্ছেন, একেবারে নতুন যাত্রার জন্য প্রস্তুত, প্রতি পদক্ষেপে যেন আপনি আরও শক্তিশালী এবং আরও উজ্জ্বল হতে দেখেন।”

তার জন্মদিনে, সোনম ইনস্টাগ্রামে অনুরাগীদের সাথে ছবিগুলির সাথে আচরণ করার জন্য একটি পোস্টে ক্যাপশনে লিখেছেন, “মাতৃত্বের দ্বারপ্রান্তে এবং আমার জন্মদিনের দ্বারপ্রান্তে, আমি নিজেকে কেমন বোধ করি – গর্ভবতী এবং শক্তিশালী, সাহসী এবং সুন্দর …/ ধন্যবাদ @abujanisandeepkhosla মহিলাদের এমন পোশাকে আবদ্ধ করার জন্য যা তাদের নারীত্বের সবচেয়ে উগ্র এবং সবচেয়ে কামুক অংশগুলিকে প্রকাশ করে।”

সোনম কাপুরের সাম্প্রতিক মাতৃত্বকালীন ফ্যাশন লুকটি এখানে দেখুন:








1/4




সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

আপনার জন্য প্রস্তাবিত

AJAX-লোডারপরবর্তী নিবন্ধ লোড হচ্ছে…





Source link