সোনম কাপুর আহুজা, ক্যাটরিনা কাইফ এবং অন্যরা রণবীর সিংকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন

29


রণবীর সিং, খ্যাতিমান অভিনেতা, পাওয়ার-প্যাকড পারফর্মার, এবং পার্টির জীবন আজ 37 বছর পূর্ণ করেছে। অভিনেতা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে দীপিকা পাড়ুকোনের সাথে তার জন্মদিন উদযাপন করছেন।


রণবীর যখন আনন্দময় সময় কাটাচ্ছেন, বলিউড ফিল্ম ভাইরা তাকে বিশেষ অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়েছে। এর আগে, সারা আলি খান এবং অজয় ​​দেবগন তার জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সোনম কাপুর আহুজাও রণবীর সিং এবং করণ জোহরের সাথে একটি গ্ল্যামারাস ছবি শেয়ার করতে তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়েছিলেন। ছবিতে তিনি লিখেছেন, “শুভ জন্মদিন রণবীর!! আশা করি এটি একটি ভাল 🙂 #ranveersingh”।

রিতেশ দেশমুখও একটি ছবি শেয়ার করতে তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে গিয়েছিলেন যেখানে তাকে রণবীর সিংয়ের সাথে আলিঙ্গন করতে দেখা যায়। তিনি লিখেছেন, “এই প্রজন্মের অন্যতম প্রতিভাবান অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা – @ranveersingh has a stupendous one.”

ক্যাটরিনা কাইফ তার গল্পগুলিতে রণবীর সিংয়ের একটি ছবিও শেয়ার করেছেন এবং লিখেছেন, “@ranveersingh শুভ জন্মদিন প্রিয় একজন আপনি যা করেন তার সমস্ত আনন্দ ছড়িয়ে দিন – এটি বিশ্বকে আরও ভাল করে তোলে।”

সোনম কাপুর আহুজা, ক্যাটরিনা কাইফ

ডিজাইনার মনীশ মালহোত্রা অভিনেতার সাথে একটি সেলফি শেয়ার করতে তার ইনস্টাগ্রাম গল্পগুলিতেও নিয়েছিলেন। তিনি লিখেছেন, “শুভ জন্মদিন @ranveersingh সবসময় এই কমনীয়, উষ্ণ এবং চমৎকার থাকুন।”

দিয়া মির্জা তার ইনস্টাগ্রাম স্টোরিতেও রণবীর সিংয়ের একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, শুভ জন্মদিন তোমাকে টাইগার ভালোবাসি আর আরো বেশি ভালোবাসি! উজ্জ্বল জ্বলতে থাকুন!”

সোনম কাপুর আহুজা, ক্যাটরিনা কাইফ





Source link