সোনম কাপুর আনন্দ আহুজার সাথে তার ‘বেবিমুনের’ পরে জন্মদিনের সপ্তাহের জন্য প্রস্তুত

32


সোনম কাপুর সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়, প্রায়শই ইনস্টাগ্রামে ফটো এবং ভিডিওগুলির সাথে ভক্তদের আপডেট করে৷ তিনি 2018 সালের গ্রীষ্মে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছিলেন। সোনম কাপুর এবং আনন্দ আহুজা সম্প্রতি ঘোষণা করেছেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। শীঘ্রই হতে যাওয়া মা তার জীবনের সবচেয়ে উত্তেজনাপূর্ণ সময়ের মধ্যে রয়েছেন, কারণ তিনি তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত।

নিজের এবং স্বামীর রিল পোস্ট করেছেন মডেল-অভিনেত্রী আনন্দ আহুজা ক্যাপশন সহ, “বাড়িতে ফিরে.. জন্মদিনের সপ্তাহ শুরু হয়!” তার জন্মদিন ঘনিয়ে আসছে বোঝাচ্ছে। ভিডিওতে সোনম কাপুরকে তার বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা গেছে। গর্ভাবস্থার দীপ্তিও স্পষ্ট ছিল। আরাধ্য দম্পতি একে অপরের গালে প্রেমের সাথে চুম্বন করে একে অপরের প্রতি তাদের ভালবাসা দেখিয়েছিল। এই দম্পতি সম্প্রতি ইতালিতে একটি বেবিমুন থেকে ফিরে এসেছিলেন, যেখানে তারা কিছু সুন্দর জায়গা পরিদর্শন করেছিলেন এবং কিছু সুস্বাদু খাবার খেয়েছিলেন।

গত মাসে, এই দম্পতি তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। আনন্দ তাদের বিশেষ দিনে লিখেছেন, “.. বিশ্বের সবচেয়ে দানশীল, নিঃস্বার্থ, উদার ব্যক্তি। আপনার আত্মায় কেবল দয়া এবং সম্পূর্ণতা। @sonamkapoor … আপনি আমাকে প্রতিদিন অনুপ্রাণিত করেন। শুভ বার্ষিকী আমার #EverydayPhenomenal”। অভিনেত্রী একটি টুইটে তার স্বামীর প্রতি তার স্নেহও প্রকাশ করেছেন, লিখেছেন, “শুভ শুভ বার্ষিকী @আনন্দহুজা আমি সবসময়ই একজন অসহনীয় রোমান্টিক ছিলাম এবং লেখা সমস্ত প্রেমের গল্পে বিশ্বাস করি। আমি যা স্বপ্ন দেখেছিলাম এবং যা চেয়েছিলাম তার সমস্ত প্রত্যাশাকে আপনি ছাড়িয়ে গেছেন। আমি প্রতিদিন মহাবিশ্বকে ধন্যবাদ জানাই যে আমাকে বিশ্বের সেরা মানুষ দিয়েছে! আমার বাচ্চা তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি। 6 বছর নিচে এবং যেতে একটি অনন্তকাল. #প্রতিদিনের অসাধারণ”

স্বামীর সঙ্গে সোনম কাপুর আহুজা।

সুখী দম্পতি এই বছরের আগস্টে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন এবং ভক্তরা পরিবারে নতুন সংযোজনের জন্য অপেক্ষা করতে পারবেন না।





Source link