সুনীল দত্তের জন্মবার্ষিকীতে, সঞ্জয় দত্ত মুন্না ভাই এমবিবিএস থেকে একটি আবেগময় মুহূর্ত শেয়ার করেছেন

24


বলিউড তারকা সঞ্জয় দত্ত তার প্রয়াত বাবা সুনীল দত্তের জন্মবার্ষিকীতে একটি আবেগময় নোট লিখেছেন। প্রবীণ অভিনেতা আজ 6 জুন 93 বছর বয়সে পরিণত হবেন। তাঁর ক্ষতি তাঁর প্রিয়জন, ভক্ত এবং বিনোদন শিল্পের লোকেরা অনুভব করেছেন। তারিখটি উপলক্ষে সঞ্জয় দত্ত তার বাবাকে মনে রেখেছেন কারণ তিনি তাকে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন।

মুন্না ভাই এমবিবিএস থেকে নিজের এবং সুনীল দত্তের দুটি ছবি শেয়ার করতে সঞ্জয় দত্ত তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে নিয়েছিলেন। যে ফিল্মটি একটি ধর্মের মর্যাদা অর্জন করেছিল তারা তাদের পিতা-পুত্র জুটির ভূমিকায় দেখেছিল। প্রশ্ন করা ছবিগুলি তাদের জনপ্রিয় “জাদু কি ঝাপ্পি” ছবির দৃশ্য থেকে যা অনেকের হৃদয় জয় করেছে।

তার প্রয়াত বাবাকে স্মরণ করে সঞ্জয় দত্ত লিখেছেন, “আপনার বিশ্বাস এবং ভালবাসা আমাকে আজকে আমি যা হতে সাহায্য করেছে। আপনি আমার নায়ক ছিলেন, আছেন এবং থাকবেন। শুভ জন্মদিন, বাবা”

পোস্টটি দ্বিগুণ হৃদয়বিদারক কারণ মুন্না ভাই এমবিবিএস ছিল সুনীল দত্তের শেষ ছবি। 2005 সালের মে মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেতা মারা গিয়েছিলেন বলে জানা গেছে। ছবিতে সঞ্জয়কে মুন্না ভাইয়ের ভূমিকায় দেখা গেছে এবং সুনীল দত্ত হরিপ্রসাদ শর্মা চরিত্রে অভিনয় করেছেন। 2003 সালের ছবিতে দুজনের আবেগঘন দৃশ্যগুলো ভক্তদের মনে থাকবে।

এর আগে, সঞ্জয় দত্ত সুনীল দত্তের মৃত্যুবার্ষিকীর জন্য একটি পোস্টও শেয়ার করেছিলেন, যা 25 মে পড়ে। তিনি লিখেছেন, “মোটা এবং পাতলা, আপনি সবসময় আমাকে গাইড করতে এবং রক্ষা করতে ছিলেন। আপনি আমার শক্তি, অনুপ্রেরণা এবং প্রতিটি ক্ষেত্রে সমর্থন ছিলেন। দরকার… একটা ছেলে চাইতে পারে সেরাটা। তুমি সবসময় আমার হৃদয়ে থাকবে বাবা, আমি তোমাকে মিস করি!” যেমন সে তাকে মনে রেখেছে।

সঞ্জয় দত্ত সঞ্জয় দত্ত সঞ্জয় দত্ত


কাজের ফ্রন্টে, কেজিএফ: অধ্যায় 2-এর সফল রানের পরে, সঞ্জয় দত্তকে সম্প্রতি অক্ষয় কুমার, মানুশি চিল্লার এবং সোনু সুদের পাশাপাশি সম্রাট পৃথ্বীরাজে দেখা গেছে। ছবিটি বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে।





Source link