সারা আলি খান, অজয় ​​দেবগন রণবীর সিংকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন

31


বলিউড তারকা রণবীর সিং আজ এক বছর বড় হলেন। যে অভিনেতা 2010 সালে ব্যান্ড বাজা বারাত দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন, তিনি কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। তার 37 তম জন্মদিনে, তার প্রিয়জন এবং ভক্তরা তাকে প্রাপ্য প্রশংসার সাথে বর্ষণ করছেন।

রণবীর সিং তার জন্মদিন উদযাপন করার সাথে সাথে, তার সিম্বা সহ-অভিনেতা সারা আলি খান এবং অজয় ​​দেবগন মিষ্টি শুভেচ্ছা ভাগ করেছেন। “স্টাইল আইকন” এর জন্য একটি মিষ্টি ইচ্ছা শেয়ার করতে সারা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়েছিলেন। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে তাদের একসাথে কিছু আশ্চর্যজনক ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমাদের সেলফি থেকে আমাদের শেষ পর্যন্ত, আমার চূড়ান্ত প্রিয় #styleicon #fashionfavourite #supremestar #number1 বলিউডের রাজা @ranveersingh পর্যন্ত শুভ জন্মদিন।”

এটি এখানে দেখুন:

অজয় দেবগন টুইটারে রণবীর সিংয়ের সাথে একটি পর্দার পিছনের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “ছোট সিম্বা @RanveerOfficial কে জন্মদিনের শুভেচ্ছা। একটি গর্জন করুন!”

এটি এখানে দেখুন:

দীপিকা পাড়ুকোনের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন রণবীর সিং। কাজের ফ্রন্টে, অভিনেতা আলিয়া ভাটের সাথে রকি অর রানি কি প্রেম কাহানিতে অভিনয় করতে প্রস্তুত এবং রোহিত শেঠির সার্কাসে দ্বৈত ভূমিকা রচনা করতে প্রস্তুত।

রণবীর সিং

এখানে রণবীর সিংকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাচ্ছি।





Source link