সঞ্জয় লীলা বনসালির হীরামন্ডি প্রায় ₹200 কোটি টাকায় মাউন্ট; আরো জানতে পড়ুন

14


যখন সঞ্জয় লীলা বনসালির কথা আসে এবং তিনি যে ম্যাগনাম অপাসকে পর্দায় জীবন্ত করে তোলেন, এটি সর্বদা জীবনের চেয়ে বড় হওয়ার কথা। গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির অসাধারণ সাফল্যের গৌরব নিয়ে যে খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা বর্তমানে তার আসন্ন OTT প্রকল্প – হীরামান্ডি-এর জন্য শিরোনাম করছেন।প্রতিবেদন অনুসারে, একটি OTT দৈত্য আলোচনায় রয়েছে এবং অনুমিতভাবে প্রকল্পটির উত্পাদনের জন্য ইতিমধ্যেই 200 কোটি টাকার বিশাল পরিমাণে তালাবদ্ধ হয়েছে। এর মধ্যে পরিচালকের নিজের জন্য একটি সুদর্শন পারিশ্রমিকও অন্তর্ভুক্ত রয়েছে। যদিও বাজেটটিকে অসাধারণ কিছু বলে মনে করা হচ্ছে, পরিচালক নিজেই সম্ভবত প্রায় 60-65 কোটি রুপি দেশে ফিরিয়ে আনবেন।

হীরামন্দির কাস্টগুলি দীর্ঘদিন ধরে প্রক্রিয়াধীন ছিল এবং গুজব মিলগুলি দ্বারা বেশ কয়েকটি নাম মন্থন করা হয়েছে, যেমন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, হুমা কুরেশি এবং রিচা চাড্ডা – প্রধান ভূমিকা পালন করার জন্য শীর্ষ প্রতিযোগীদের মধ্যে কয়েকজন।

হীরামন্দির গল্পটি প্রাক-স্বাধীন যুগে গণিকাদের জীবনের উপর ভিত্তি করে তৈরি। এটি প্রেম, বিশ্বাসঘাতকতা এবং রাজনীতির মতো মূল আবেগগুলিকে মোকাবেলা করতে চলেছে এবং কথিত ওটিটি জায়ান্ট এই সময়ের উত্পাদনে তার অর্থ মাউন্ট করতে প্রস্তুত।

সঞ্জয় লীলা বনসালি

টাইমস অফ ইন্ডিয়ার উদ্ধৃতি অনুসারে, অভিনয় কিংবদন্তি মুমতাজকেও উক্ত ওয়েব সিরিজে একটি মুজরা করার জন্য একটি ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল। যাইহোক, তিনি প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন যে এই বয়সে কীভাবে নাচ তার জন্য একটি সম্ভাব্য বিকল্প হতে পারে না।





Source link