শূরবীর একটি সম্পূর্ণ অনন্য পদ্ধতিতে বিমান বাহিনীকে দেখায়: আরমান রালহান

21


Shoorveer-এর ট্রেলার প্রায় এক সপ্তাহ আগে কমে যেতে পারে কিন্তু এটি সব ঠিকঠাক শব্দ করছে। এই শোটি ভারতে একটি অভিজাত টাস্ক ফোর্স তৈরির প্রদর্শন করে কারণ তারা হুমকির বিরুদ্ধে দেশের প্রথম প্রতিক্রিয়াশীল দল হওয়ার জন্য বিশেষ প্রশিক্ষণ গ্রহণ করে। জুগারনট প্রোডাকশন দ্বারা প্রযোজিত, শোটি সমর খান দ্বারা তৈরি করা হয়েছে এবং কনিষ্ক ভার্মা পরিচালনা করেছেন এবং এটি 15 জুলাই থেকে একটি OTT প্ল্যাটফর্মে উপলব্ধ হবে৷ আরমান রালহান এই অ্যাকশন-প্যাকড সিরিজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন এবং এটির একটি অংশ হতে পছন্দ করেছেন৷ . আরমানও মনে করেন যে দর্শকদের জন্য শূরবীর একটি অনন্য প্রস্তাব।

তার নিজের কথায়, আরমান রালহান শেয়ার করেছেন, “আমি মনে করি না ভারতে আমরা শূরবীরের মতো একটি শো দেখেছি। এছাড়াও, ‘বিমান বাহিনী’ সম্পূর্ণ অনন্য ভঙ্গিতে চিত্রিত করা হয়েছে। এটা দর্শকদের ককপিটে নিয়ে যাবে, সিনেমাটিক অর্থে! এটা সম্পূর্ণ নতুন জিনিস! এটি করা অত্যন্ত কঠিন এবং আমাদের পরিচালক কনিষ্ক ভার্মা এবং তার দল এটির সাথে সত্যিই একটি ভাল কাজ করেছে। এবং লোকেরা এটিতে কীভাবে প্রতিক্রিয়া জানায় তা দেখে আমি উত্তেজিত!”

নীচের ট্রেলারটি দেখুন:

আরমান রালহান শূরভীর

শুরবীরে রেজিনা ক্যাসান্দ্রা, আরমান রালহান, আদিল খান, অভিষেক সাহা, অঞ্জলি বারোট, কুলদীপ সরিন, আরিফ জাকারিয়া, ফয়সাল রশিদ, সাহিল মেহতা এবং শিভ্যা পাঠানি সহ প্রখ্যাত অভিনেতা মকরন্দ দেশপান্ডে এবং মনীশ চৌধুরিও অভিনয় করেছেন। এটি সতীর্থদের বন্ধনকে ঘনিষ্ঠভাবে দেখে নেয়, এবং পরামর্শদাতারা যখন দেশের শান্তি ও নিরাপত্তাকে চ্যালেঞ্জ করে লাল সতর্কতার মুখোমুখি হয়। বিমান যুদ্ধ, স্থল অভিযান এবং বুদ্ধিমত্তা সাবটারফিউজের তীব্র দৃশ্যে পরিপূর্ণ, শোটি আমাদের জাতীয় বাহিনীর ভারী কাস্ট দরজার পিছনে আবেগ এবং ক্রিয়া উপস্থাপন করে।





Source link