শাহরুখ খান, রণবীর কাপুর, আর মাধবন এবং অন্যরা রকেট্রিতে একত্রিত হন: দ্য নাম্বি ইফেক্ট সেট

23


সর্বশেষ তারকা-সজ্জিত সমাবেশে, শাহরুখ খান, রণবীর কাপুর, আর মাধবনকে প্রাক্তন ইসরো বিজ্ঞানী নাম্বি নারায়ণনের পাশাপাশি স্ন্যাপ করা হয়েছিল। রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট-এর সেটে পরিচালক করণ জোহর এবং অয়ন মুখার্জি তাদের সাথে যোগ দিয়েছিলেন।
ছবিটিতে শাহরুখ খানকে একটি স্যুটে জমকালো দেখাচ্ছে, রণবীর কাপুর নৈমিত্তিক পোশাকে করণ জোহরের চারপাশে হাত দিয়ে এবং আর মাধবন বিজ্ঞানী নাম্বি নারায়ণনের মতো একই চেহারা পরছেন। দলটি ক্যামেরার জন্য হাসল।

এখানে ফটো দেখুন:

রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট, আর মাধবনের পরিচালনায় আত্মপ্রকাশ 75 তম কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হওয়ার পর থেকে আলোড়ন সৃষ্টি করছে। আমাদের ফিল্মফেয়ার পর্যালোচনায়, ছবিটি 5টির মধ্যে 4টি তারা পেয়েছে। 1994 সালে গুপ্তচরবৃত্তির অভিযোগে মিথ্যা অভিযুক্ত বিজ্ঞানীর উপর ভিত্তি করে তৈরি এই ছবিটিতে শাহরুখ খানের একটি ক্যামিও রয়েছে। তিনি একটি টক শো হোস্টের ভূমিকায় অভিনয় করেন যিনি নাম্বির সাক্ষাৎকার নেন। শুক্রবার এটি প্রেক্ষাগৃহে এসেছে।

শাহরুখ খান শাহরুখ খান শাহরুখ খান

শাহরুখ খান শীঘ্রই পাঠান ছবিতে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম, জওয়ান এবং ডানকির সাথে দেখা যাবে। এদিকে, রণবীর কাপুর শামশেরা এবং অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।





Source link