শাহরুখ খান তার আসন্ন ছবি জওয়ানের টিজার প্রকাশ করেছেন

36


জাওয়ান, শাহরুখ খান অভিনীত এবং অ্যাটলি পরিচালিত একটি অ্যাকশন বিনোদন, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ঘোষণা করা হয়েছে। ফিল্মটি একটি চমত্কার ইভেন্ট ফিল্ম হবে বলে আশা করা হচ্ছে, উচ্চ-অকটেন অ্যাকশন সিকোয়েন্স এবং সমগ্র ভারতীয় সিনেমার প্রতিভা নিয়ে।

ছবিটি আজ একটি টিজার ভিডিও ইউনিটের সাথে ঘোষণা করা হয়েছিল যেটিতে শাহরুখ খানকে একটি রুক্ষ পটভূমিতে আহত এবং ব্যান্ডেজে মোড়ানো দেখানো হয়েছে। ফিল্মের ফার্স্ট লুক কী হতে চলেছে তার জন্য সুর সেট করে: জীবনের চেয়ে বড় অ্যাকশন বিনোদন যা 2 জুন, 2023-এ পাঁচটি ভাষায় বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে: হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়।

ছবিটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, শাহরুখ খান বলেছিলেন, “জওয়ান একটি সর্বজনীন গল্প যা ভাষা, ভৌগলিকতার বাইরে যায় এবং সকলের উপভোগ করার জন্য। এই অনন্য ফিল্মটি তৈরি করার কৃতিত্ব অ্যাটলিকে যায়, যেটি আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল কারণ আমি অ্যাকশন ফিল্ম পছন্দ করি! টিজারটি আইসবার্গের ঠিক টিপ এবং যা আসছে তার একটি আভাস দেয়”।

জওয়ানের অনুপ্রেরণা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, পরিচালক অ্যাটলি বলেছিলেন, “জওয়ানের প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে তা হউক অ্যাকশন, আবেগ, নাটক সবই একটি ভিজ্যুয়াল চমক তৈরি করতে বোনা। আমি শ্রোতাদের একটি ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে চাই, এমন একটি ইভেন্ট যা তারা সবাই একসাথে উপভোগ করতে পারে এবং শাহরুখ খানের চেয়ে আর কে তা দিতে পারে, যা আগে কখনও উপস্থাপন করা হয়নি”।

জওয়ান

জওয়ান, অ্যাটলি পরিচালিত এবং শাহরুখ খান অভিনীত, 2 জুন, 2023-এ পাঁচটি ভাষায় মুক্তি পাবে, এটি শাহরুখ খানের প্রথম প্যান-ভারতীয় চলচ্চিত্রে পরিণত হবে।








Source link