শাহরুখ খান অভিনীত জওয়ান বাই অ্যাটলির প্রথম পোস্টার ড্রপ ইন্টারনেটে ঝড় তুলেছে

41



শাহরুখ খানের ভক্তরা তাদের সুপারস্টারকে পর্দায় ফিরে দেখার জন্য দীর্ঘশ্বাস নিয়ে অপেক্ষা করছেন। আনন্দ এল. রাই-এর জিরো-পরবর্তী – শাহরুখ একটি বিশ্রাম নিয়েছিলেন, দুঃখজনকভাবে মহামারী আঘাত হেনেছিল এবং মুভি ইন্ডাস্ট্রির জন্য টেবিল ঘুরে যায়। এখন যখন জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে, শাহরুখ খান অবিরাম প্রকল্পগুলি ঘোষণা করার দৌড়ে রয়েছেন এবং তারা সকলেই শিল্পের সবচেয়ে বড় পরিচালকদের সাথে প্রতিশ্রুতিবদ্ধ দেখাচ্ছে।

এর আগে, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের পাশাপাশি সিদ্ধার্থ আনন্দের পাঠানের ঘোষণা এবং তাপসী পান্নুর পাশাপাশি রাজকুমার হিরানির ডাঙ্কি ইন্টারনেটে ঝড় তুলেছিল। যাইহোক, সুপারস্টার তার বহুল প্রত্যাশিত অ্যাকশন বিনোদনের টিজার শেয়ার করেছেন – অ্যাটলির জওয়ান এবং এটি একেবারে দুর্দান্ত দেখাচ্ছে। গতকাল সন্ধ্যায় ছবিটির প্রথম পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। ভক্তরা যখন শাহরুখকে কতটা আলাদা দেখতে পেয়েছিলেন, তখন তিনি পোস্টারগুলিকে একটি বিশেষ প্রকল্প বলে আখ্যায়িত করেছিলেন।

জওয়ান জওয়ান জওয়ান

পোস্টারটি চিত্তাকর্ষক দেখায় যা শাহরুখকে বরং আহত চেহারায়, ব্যান্ডেজে মোড়ানো এবং এটির সাথে যাওয়ার জন্য একটি দেহাতি পটভূমিতে দেখা যায়। তিনি পোস্টারটির ক্যাপশনে লিখেছেন, “এটি একটি বিশেষ @redchilliesent প্রজেক্ট যা আমাদের চারপাশের অনিবার্য সমস্যাগুলির কারণে অপেক্ষা করেছে৷ কিন্তু কয়েকজন ভালো মানুষ কঠোর পরিশ্রম করে তা ঘটিয়েছে। ধন্যবাদ জানাতে চাই @_gouravverma সহ-প্রযোজক, @atlee47, এবং তাদের জওয়ানদের এই স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য। এখন… গুড টু গো চিফ…!”

জওয়ান জওয়ান জওয়ান

জওয়ান 2 জুন, 2023-এ মুক্তি পেতে চলেছে৷ এটিতে বহুভাষিক রিলিজ হতে চলেছে, যথা – হিন্দু, তেলেগু, মালয়ালম, তামিল এবং কন্নড়৷

এখানে পোস্ট দেখুন!

ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

শাহরুখ খান (@iamsrk) দ্বারা শেয়ার করা একটি পোস্ট





Source link