শাহরুখ খান অভিনীত জওয়ান একটি OTT জায়ান্টের কাছে 120 কোটি টাকায় বিক্রি হয়েছে

26


জওয়ানে, শাহরুখ খানের রুক্ষ ব্যক্তিত্ব একটি অ্যাকশন-প্যাকড বড় পর্দার অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়। হিটমেকার অ্যাটলি এই ছবির দায়িত্বে রয়েছেন, যেখানে নয়নথারা প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

মুক্তির আগেই জওয়ান একটি বিশাল চুক্তি অর্জন করেছে বলে মনে হচ্ছে। প্রতিবেদন অনুসারে, এই বিনোদনকারীর ডিজিটাল স্ট্রিমিং অধিকারগুলি একটি OTT প্ল্যাটফর্মের কাছে 120 কোটি টাকায় বিক্রি হয়েছে বলে জানা গেছে। তবে, বিকাশকারীরা এখনও এই আপডেটটি নিশ্চিত করতে পারেনি। শাহরুখ খান সম্প্রতি একটি ইনস্টাগ্রাম লাইভ চলাকালীন ছবিটি নিয়ে আলোচনা করেছেন এবং শেয়ার করেছেন, “এখনও অনেক দূর যেতে হবে। একজন অভিনেতা হিসাবে আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি তা ছাড়া জওয়ান সম্পর্কে আমি আপনাকে অনেক কিছু বলতে পারি না। এবং অ্যাটলি , পরিচালক, এটি একটি ভিন্ন ধরনের চলচ্চিত্র। প্রত্যেকে তার কাজ দেখেছে। তিনি অসামান্য গণমুখী চলচ্চিত্র তৈরি করেন, আবার এমন একটি ঘরানার চলচ্চিত্র যা আমি কখনও করিনি। তাই, আমি এটিতে আমার হাত চেষ্টা করতে চেয়েছিলাম। এবং আমি মনে করি আমি এবং অ্যাটলি ভালো রসায়ন আছে। আমি কিছু নিয়ে আসি (ছবিতে), সে কিছু নিয়ে আসে। জওয়ানের জন্য আমরা যা করেছি তা রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ।”

জওয়ান 2 জুন, 2023-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এটি নিম্নলিখিত ভাষায় মুক্তি পাবে: হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়। এছাড়া পাঠান ছবিতে দেখা যাবে এসআরকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন ফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। SRK রাজকুমার হিরানির ডানকিতেও অভিনয় করতে রাজি হয়েছেন, যেখানে তাপসী পান্নুও অভিনয় করেছেন।

জওয়ান ওটিটি





Source link