শাহরুখ খানের জওয়ান ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন বিজয় সেতুপতি?

43


শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্রের একটি প্যাক স্লেট রয়েছে। তালিকায় রয়েছে তার বহুল প্রত্যাশিত ছবি জওয়ান। অ্যাটলি পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সুপারস্টার নয়নথারা। চলচ্চিত্রটি তাদের প্রথম সহযোগিতা চিহ্নিত করবে। এবং এখন, দেখে মনে হচ্ছে বিজয় সেথুপতির দলে যোগদানের সাথে আরও একটি উত্তেজনাপূর্ণ কাস্ট সংযোজন করা হয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, বিজয় সেতুপতি অ্যাটলির জওয়ানে শাহরুখ খানের সাথে যোগ দিতে প্রস্তুত। সেথুপতি ফিল্মের বিরোধী চরিত্রে অভিনয় করবেন যিনি এসআরকে-এর চরিত্রের বিপরীতে যাবেন। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে রানা দাগ্গুবতীকে প্রাথমিকভাবে ভূমিকা পালন করার জন্য যোগাযোগ করা হয়েছিল কিন্তু একটি সময়সূচী সমস্যার কারণে সাইন আপ করেননি।

এদিকে, বিজয় সেতুপতি যিনি বিক্রম ভেধা এবং সুপার ডিলাক্সের জন্য সর্বাধিক পরিচিত তাকে শেষ দেখা গিয়েছিল কমল হাসানের বিক্রমে। আল্লু অর্জুন অভিনীত পুষ্প: দ্য রুল ছবিতে অভিনয় করার জন্যও তাকে নজর দেওয়া হচ্ছে।

শাহরুখ খান

জওয়ানের টিজার এসেছে খুব বেশিদিন আগেই। এতে রক্তাক্ত এবং ব্যান্ডেজ পরা শাহরুখ খানকে একটি আকর্ষণীয় নতুন অবতারে দেখানো হয়েছে। সিনেমাটি 2023 সালের 2 জুন প্রেক্ষাগৃহে আসবে।

শাহরুখ খানকে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সাথে পাঠান এবং তাপসী পান্নুর সাথে রাজকুমার হিরানির ডানকিতেও দেখা যাবে।





Source link