শাকিরা এবং দীর্ঘদিনের বয়ফ্রেন্ড জেরার্ড পিক 12 বছর পর এটিকে ছেড়ে দিয়েছেন; এখানে বিস্তারিত আছে!

32


সেলিব্রিটিদের বিচ্ছেদ সবসময় তাদের ভক্তদের জন্য কঠিন। দীর্ঘ 12 বছর একসাথে থাকার পর তাদের বিচ্ছেদ নিয়ে সবচেয়ে সাম্প্রতিক শিরোনাম হয়েছেন কলম্বিয়ান গায়িকা শাকিরা এবং ফুটবলার জেরার্ড পিকে। গায়কের পিআর ফার্ম একটি শীর্ষস্থানীয় বিনোদন পোর্টালে রিপোর্ট হিসাবে উভয়ের দ্বারা একটি অফিসিয়াল বিবৃতি প্রকাশ করেছে, যা বলেছে, “আমরা বিচ্ছেদ করছি তা নিশ্চিত করার জন্য আমরা দুঃখিত। “আমাদের শিশুদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাকে আমাদের গোপনীয়তাকে সম্মান করার অনুরোধ করছি৷ বুঝবার জন্য আপনাকে ধন্যবাদ.”

যারা অজানা তাদের জন্য, দুটি লাভবার্ড চার্টবাস্টার ওয়াকা ওয়াকা (এই সময় আফ্রিকার জন্য) এর সেটে দেখা হয়েছিল যেটি 2010 ফিফা বিশ্বকাপের অফিসিয়াল গান হিসাবে আপনি সর্বত্র শুনতে পাবেন। তাদের দুটি বাচ্চা আছে – মিলান যার বয়স 9 বছর এবং সাশা যার বয়স 7 বছর। স্পষ্টতই, তারা কখনও বিয়ে করেনি। জেরার্ড তাদের পরিবারের বাড়ি ছেড়ে চলে গেছে বলে জানালে খবরটি চারিদিকে ছড়িয়ে পড়ে।

সম্প্রতি যখন শাকিরা হলি এইচ পডকাস্ট দ্বারা পরিচালিত প্ল্যানেট ওয়েয়ারডোতে উপস্থিত হয়েছিল, তখন তিনি মজা করে মন্তব্য করেছিলেন, “আমার দরিদ্র স্বামী, স্ল্যাশ বয়ফ্রেন্ড, স্ল্যাশ বেবি ড্যাডি, আপনি তাকে যে নামেই ডাকতে চান, তাকে আমার জন্য এতক্ষণ অপেক্ষা করতে হবে৷ সে অপেক্ষা করতে করতে ক্লান্ত।”

শীর্ষস্থানীয় বিনোদন দৈনিকটি তার আরও বিবৃতি উদ্ধৃত করেছে যেখানে তিনি বলেছিলেন, “[Because] কলম্বিয়ার সময় কাতালোনিয়ান সময়, স্প্যানিশ সময়ের মতো নয়। তার মন ও আমার মত গঠন করা হয়. … আমি তার সাথে দেখা করার পর থেকে অনেক বেশি সময়নিষ্ঠ হয়ে গেছি। [But] যে সময়ে আমরা আসলে লড়াই করি কারণ আমি দেরি করে ফেলেছি এবং সে অপেক্ষা করছে।”

শাকিরা শাকিরা শাকিরা

শাকিরা জানান, ভিন্ন লালন-পালনের কারণে এই দম্পতির মধ্যে অনেক ঝগড়া হয়। এই দম্পতি এটি ছেড়ে দেওয়ার জন্য একটি কারণ হিসাবে এটি গ্রহণ করার জন্য জনসাধারণের জল্পনাকে ছেড়ে দেয়।





Source link