শহিদ কাপুর ইশক বিশক রিবাউন্ডের জন্য উল্লাস করছেন, তার বলিউডে আত্মপ্রকাশের সিক্যুয়াল

23


শহিদ কাপুর 2003 সালে কেন ঘোষের বাণিজ্যিক এবং সমালোচনামূলক সাফল্য, ‘ইশক ভিশক,’ একটি ক্যাম্পাস কমেডি-কাম-রোমান্টিক নাটক দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রটি অভিনেতার কর্মজীবনের সূচনা করে, এবং তিনি জাব উই মেট, পদ্মাবত, এবং কবির সিং সহ ভারতের সবচেয়ে স্মরণীয় চলচ্চিত্রগুলির মধ্যে কয়েকটিতে উপস্থিত হন। 20 বছর পর অভিনেতার ডেবিউ ছবি অবশেষে রিমেক হচ্ছে। টিপস ফিল্মস অফিসিয়াল ইশক ভিশকের সিক্যুয়েল ঘোষণা করেছে, যার নাম ইশক ভিশক রিবাউন্ড, এতে অভিনয় করেছেন হৃতিক রোশনের কাজিন পশমিনা রোশন, যিনি তার বলিউডে আত্মপ্রকাশ করেন। তার পাশাপাশি, ছবিটিতে আরও অভিনয় করেছেন জিবরান খান, কাভি খুশি কাভি গম-এর একজন শিশু অভিনেতা, মিসম্যাচড-এর রোহিত সরফ এবং নায়লা গ্রেওয়াল।

শহিদ কাপুর ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছেন যাতে প্রকল্পের সাথে জড়িত সকলের জন্য শুভকামনা রয়েছে। তিনি তার ইনস্টাগ্রাম গল্পে টিপস ফিল্মস অফিসিয়াল পোস্টটি অন্তর্ভুক্ত করেছেন এবং এটির ক্যাপশন দিয়েছেন, “20 বছর পরে….#IshqVishkRebound।” তারপরে তিনি উচ্চাভিলাষী প্রকল্পের সাথে জড়িত সমস্ত অভিনেতা এবং দলকে ট্যাগ করেছিলেন। ইশক ভিশকের আসল তারকা থেকে বৈধতা পাওয়া নিঃসন্দেহে চলচ্চিত্র শিল্পে এটিকে বড় করে তোলার প্রত্যাশী তরুণ অভিনেতাদের মনোবল বাড়িয়ে তুলবে।

শাহিদ কাপুর শহিদ কাপুর

ইশক বিশক রিবাউন্ড 2023 সালে মুক্তি পাবে, প্রথম কিস্তির ঠিক 20 বছর পরে, নতুন মুখ এবং একটি উত্তেজনাপূর্ণ এবং আধুনিক দিনের গল্প নিয়ে। কাজের পরিপ্রেক্ষিতে, শাহিদ কাপুরকে পরবর্তীতে রাজ এবং ডিকে-এর আসন্ন ওয়েব সিরিজ ফার্জি-তে একজন কন আর্টিস্ট হিসেবে দেখা যাবে, যেটিতে বিজয় সেথুপতি এবং রাশি খান্নাও অভিনয় করেছেন। তাকে আলি আব্বাস জাফরের পরবর্তী শিরোনামহীন অ্যাকশন ছবিতেও দেখা যাবে, যেটি মধ্যপ্রাচ্যে ব্যাপকভাবে শ্যুট করা হয়েছে।





Source link