লরেন্স বিষ্ণোই সালমান খানের মৃত্যুর হুমকির সাথে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন

26


সালমান খান এবং তার বাবা, সেলিম খান সম্প্রতি একটি হুমকি চিঠি পেয়েছেন যা অত্যন্ত গুরুতর শোনাচ্ছে। গায়ক সিন্ধু মুস ওয়ালার মৃত্যুর ঠিক পরে, সেলিম খানকে একটি চিঠি পাঠানো হয়েছিল বলে জানা গেছে, যেখানে বলা হয়েছিল যে সালমান খান শীঘ্রই একই রকম ফলাফলের সাথে দেখা করবেন।

যাইহোক, এটি সালমান খানকে তার কাজ চালিয়ে যেতে বাধা দেয়নি। মুম্বাই পুলিশকে সতর্ক করা হয়েছে এবং সালমান খান ও তার পরিবারের সুরক্ষার জন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকির পর থেকে আরও তদন্ত চলছে, কিছু নতুন উদ্ঘাটন এখন প্রকাশিত হয়েছে।

সিধু মুসেওয়ালা খুনের পর হুমকি দিলেন সালমান খান।

বম্বে টাইমসের রিপোর্ট অনুযায়ী, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানকে পাঠানো হুমকি চিঠি এবং তার মৃত্যুর বিষয়ে দিল্লি পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। সিধু মুস ওয়ালা. তিনি বর্তমানে কারাগারের আড়ালে রয়েছেন এবং যে কোনো অভিযোগের সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।

তদন্ত শেষ হওয়ার পরে একটি টুইট শেয়ার করা হয়েছিল যাতে লেখা ছিল, “দিল্লি পুলিশের মতে, গ্যাংস্টারও বলেছিল যে এই মামলায় তার কোনও হাত নেই৷ টুইটে লেখা ছিল, “দিল্লি পুলিশ কারাগারে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে হুমকি চিঠির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে৷ অভিনেতা সালমান খান। তিনি বলেছিলেন যে এই বিষয়ে তার কোনও হাত নেই এবং কে এই চিঠি দিয়েছে তা জানেন না।





Source link