রাষ্ট্র কবচ ওম নিয়ে কথা বলেছেন আদিত্য রায় কাপুর

34


আদিত্য রায় কাপুর, যিনি আশিকি 2 (2013) দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন, এখন তার অ্যাকশন চলচ্চিত্র রাষ্ট্র কবচ ওম এর জন্য প্রস্তুত। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল মোহিত সুরির মালাং (2020), যেটি একটি অ্যাকশন ফিল্মও ছিল। এর পরে, তাকে অনুরাগ বসুর লুডো (2020) তে দেখা গিয়েছিল, যা OTT-তে প্রচারিত হয়েছিল। ফিল্মফেয়ারের সাথে একচেটিয়া চ্যাটের কিছু অংশ এখানে দেওয়া হল…

রোমান্টিক এবং হালকা হৃদয়ের সিনেমা দিয়ে আপনি আপনার ক্যারিয়ার শুরু করেছেন। এখন আপনি মালাং এবং তারপর রাষ্ট্র কবচ ওমের মতো অ্যাকশন ছবিতে ঝাঁপিয়ে পড়েছেন। এটি একটি ভিন্ন ধারা নির্বাচন একটি সচেতন সিদ্ধান্ত ছিল?

মালাং-এ অ্যাকশন করে আমি উপভোগ করেছি। আমি অনুভব করেছি যে আমার এই জাতীয় আরও চলচ্চিত্র করা উচিত এবং এটি এমন কিছু যা আমার কাছে স্বাভাবিকভাবেই আসছে। আমি ছোটবেলা থেকেই অ্যাকশন ছবির ভক্ত, তাই আরও অ্যাকশন ছবি করার জন্য হ্যাঁ বলেছি। আমি এটি খুঁজছিলাম এবং এটি ঠিক সেই সময়ে ঘটেছিল। আহমেদ খান এবং পরিচালক কপিল ভার্মার সেই স্ক্রিপ্টটি ছিল এবং আমার খুব পছন্দ হয়েছিল।

ওম আপনার অতীতের চলচ্চিত্র থেকে অনেক আলাদা। এই চলচ্চিত্রের একটি অংশ হতে আপনি অনুপ্রাণিত?

আমি এটি সম্পর্কে যা পছন্দ করেছি তা হ’ল এটি একটি পরিবার সম্পর্কে খুব অন্তরঙ্গ গল্প ছিল, কীভাবে একটি পরিবার বিভিন্ন উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। তাই আমার কাছে যেটা ভালো লেগেছে সেটা হল অ্যাকশন ফিল্ম হওয়া সত্ত্বেও এর একটা শক্তিশালী ইমোশনাল অ্যাঙ্কর ছিল।

আপনি যখন রাষ্ট্র কবচ ওম-এর জন্য প্রথম বর্ণনা পেয়েছিলেন তখন আপনার প্রতিক্রিয়া কী ছিল?

প্রথমবার যখন আমি এটি শুনলাম, এটি আধা ঘন্টার বর্ণনা ছিল। এবং আমি শুরু থেকে একটি খুব ইতিবাচক অনুভূতি ছিল. আমি অনুভব করেছি যে এটির একটি শক্তিশালী মানসিক ভিত্তি রয়েছে যা চলচ্চিত্রটিকে চালিত করছে। আমি অনুভব করেছি যে কিছু মৌলিক জিনিস ছিল যা সত্যিই কাজ করছে। আমার প্রাথমিক অন্ত্রের অনুভূতি ইতিবাচক ছিল এবং এটিই আমাকে আকর্ষণ করেছিল।

রাষ্ট্র কবচ ওম নিয়ে কথা বলেছেন আদিত্য রায় কাপুর

ওমের জন্য আপনি যে শারীরিক পরিবর্তনের মধ্য দিয়ে গিয়েছিলেন তা কতটা কঠিন ছিল?

এটা অবশ্যই কঠিন ছিল। আমাকে কীভাবে অ্যাকশন করতে হয় তা শিখতে হয়েছিল কারণ আমি আগে কখনও করিনি। আমি এমন বিশেষজ্ঞদের সাথে প্রশিক্ষণ নিয়েছি যারা আমাকে শিখিয়েছে কিভাবে বন্দুক এবং ছুরি ব্যবহার করে দৃঢ়প্রত্যয়ী দেখতে হয়। আপনার শারীরিক ভাষায় এটি পেতে এবং তারপর জিমে এবং ডায়েটে যেতে সময় লেগেছে। এটি ছিল বিশুদ্ধভাবে 7-8 মাসের প্রশিক্ষণ।

আপনার পছন্দের অ্যাকশন চলচ্চিত্রের নাম বলুন…

হার্ড টার্গেট, ডাই হার্ড, টার্মিনেটর 2, আর্মার অফ গড, ডেমোলিশন ম্যান, রকি, র‌্যাম্বো, প্রিডেটর।

আপনার পরবর্তী প্রকল্প?

গুমরাহ। বছরের শেষে বা আগামী বছরের শুরুতে মুক্তি পাবে এটি। একটি ওয়েব সিরিজ আছে, যেটি ব্রিটিশ হিট সিরিজের রিমেক, যার নাম দ্য নাইট ম্যানেজার।

রাষ্ট্র কবচ ওম নিয়ে কথা বলেছেন আদিত্য রায় কাপুর





Source link