রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত RRR টপ গান ম্যাভেরিক, অন্যদের পরাজিত করে এবং এইচসিএ-তে রানার আপ নিশ্চিত করেছে

29


হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন মিডসিজন অ্যাওয়ার্ডে সিনেমাটি সেরা ছবির জন্য মনোনীত হওয়ায় এসএস রাজামৌলির সাম্প্রতিক সিনেমাটিক প্রতিভা RRR-এর ব্যাপক ফ্যান্ডম আনন্দিত হয়েছিল। এটি এখন ঘোষণা করা হয়েছে যে RRR দ্য ব্যাটম্যান এবং টপ গান ম্যাভেরিকের মতো রানার-আপ বিটিং মুভিগুলির অবস্থান সুরক্ষিত করেছে। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত সিনেমাটি এর আগেও বেশ কিছু প্রশংসা জিতেছে।

ঘোষণা করা হয়েছিল যে এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস শীর্ষ সম্মান অর্জন করেছে, আর আরআরআর রানার্স আপের অবস্থান নিশ্চিত করেছে। হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশনের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট ঘোষণা করেছে, “এবং সেরা ছবির জন্য এইচসিএ মিডসিজন অ্যাওয়ার্ডের বিজয়ী… এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস রানার আপ: RRR”

মনোনীত অন্যান্য সিনেমার মধ্যে ছিল টার্নিং রেড, দ্য নর্থম্যান, এলভিস, চা চা রিয়েল স্মুথ, দ্য আনবেয়ারেবল ওয়েট অফ ম্যাসিভ ট্যালেন্ট এবং দ্য আনবেয়ারেবল ওয়েট অফ ম্যাসিভ ট্যালেন্ট।

একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তির পর সিনেমাটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে এটি আমেরিকা জুড়ে প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তির জন্য নির্ধারিত হয়েছে।

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত আরআরআর





Source link