রণবীর সিং, সারা আলি খান করণ জোহরের সাথে জুগজগ জিও-এর দ্য পাঞ্জাব্বান গানে নাচছেন: দেখুন

23


আপনি একটি পাথরের নিচে বসবাস না করলে, আপনি অবশ্যই দ্য পাঞ্জাব্বান গানের কথা শুনেছেন – সাম্প্রতিক নৃত্য ট্র্যাক যা সোশ্যাল মিডিয়ায় একটি মুহূর্ত কাটাচ্ছে। করণ জোহরের দ্বারা সমর্থিত আসন্ন ফিল্ম জুগজগ জিয়ো-এর ট্র্যাকটি ইন্টারনেট দখল করে নিচ্ছে যেখানে বেশ কয়েকটি সেলিব্রিটি এতে নাচছেন এবং তাদের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন৷ এখন, রণবীর সিং প্রবণতার দিকে এগিয়ে গেছেন তবে তিনি একা নন। তিনি সারা আলি খান এবং প্রযোজক করণ জোহরের সাথে গানে কণ্ঠ দিয়েছেন। আর বলাই বাহুল্য, এটাকে তারা মেরে ফেলেছে!

একটি নতুন ভিডিওতে, রণবীর সিং এবং সারা আলি খানকে দ্য পাঞ্জাববান গানে নাচতে দেখা যাবে। রণবীর যখন তার স্বাক্ষর সংক্রামক শক্তি নিয়ে নাচছিলেন, সারা এবং করণও পিছপা হননি। খান তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন “পাঞ্জাববান পার্টিতে যোগদান।”

ভিডিওটিতে দেখা যাচ্ছে সারা একটি মজাদার কো-অর্ডার সেটে পোশাক পরেছেন যখন রণবীর একটি সাদা শার্ট এবং মজাদার প্যাটার্নের প্যান্ট পরেছিলেন। এখানে মজার ভিডিও দেখুন:





ভক্তরা মনে রাখবেন যে রণবীর সিং এবং সারা আলি খান সিম্বাতে স্ক্রিন স্পেস ভাগ করেছেন এবং করণ জোহর রোহিত শেঠি ছবির প্রযোজক হিসাবে বোর্ডে ছিলেন।

দ্য পাঞ্জাব্বান গানটি উড়িয়ে দেওয়ার আগে, এটি বিতর্কের মধ্যে পড়েছিল। আবরার উল হক, একজন পাকিস্তানি গায়ক অভিযোগ করেছিলেন যে তার গান থেকে ট্র্যাকটি চুরি করা হয়েছিল। তবে নির্মাতারা এই দাবি অস্বীকার করেছেন এবং গানের ক্রেডিটগুলিতে গায়ককে উল্লেখ করা হয়েছে।

রণবীর সিং সারা আলি খান

JugJugg Jeeyo হল একটি আসন্ন পারিবারিক কমেডি যা বিবাহবিচ্ছেদের বিষয়কে ঘিরে আবর্তিত হয়৷ এতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং নীতু কাপুর প্রধান ভূমিকায় মণীশ পল এবং প্রাজকতা কলির পাশাপাশি মুখ্য ভূমিকায় রয়েছেন। চলতি বছরের ২৪ জুন প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।





Source link