রণবীর কাপুর বলেছেন ব্রহ্মাস্ত্র এবং অ্যাস্ট্রাভার্স আমাদের নিজস্ব মার্ভেল ইউনিভার্স

16


রণবীর কাপুর তার আসন্ন ছবি ব্রমাস্ত্রের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। অয়ন মুখার্জি পরিচালিত একটি ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ফিল্ম যেখানে কাপুরের পাশাপাশি আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায় অভিনয় করেছেন। ব্রহ্মাস্ত্র প্রথম অংশ: শিব হল একটি ত্রয়ী থেকে প্রথম কিস্তি যা অ্যাস্ট্রাভার্সের একটি অংশ। এটির মুক্তির আগে, রণবীর কাপুর প্রকল্পের স্কেল সম্পর্কে খুলেছিলেন এবং সিনেমা বিশ্বকে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সাথে তুলনা করেছিলেন।

বৈচিত্র্যের প্রতিবেদন অনুসারে, রণবীর প্রকাশ করেছেন যে কীভাবে ধারণাটি এসেছিল, “আমরা মাত্র তিনজন সেরা বন্ধু, আলিয়া এবং আমি, বসে বসে অয়নের সাথে এই ছবিটির স্বপ্ন দেখছিলাম এবং তার সৈনিক হয়েছিলাম।”

তিনি যোগ করেছেন, “আমাদের কাছে আমাদের নিজস্ব মার্ভেল তৈরি করার সুযোগ ছিল, যা আয়ান তার অ্যাস্ট্রাভার্স দিয়ে করার চেষ্টা করছে। আপনার সংস্কৃতিতে তৈরি যে কোনো চলচ্চিত্র, যে কোনো ভালো আকর্ষক গল্প, একটি খাঁটি উপায়ে, সত্যিকারের আকারে, একটি বিশাল দর্শকের সাথে সংযুক্ত হবে।”

এখনও অবধি, ব্রহ্মাস্ত্রের চিহ্নিতকারীরা ছবিটির টিজার এবং একটি গান উন্মোচন করেছে। সর্বশেষ টিজারে অমিতাভ বচ্চনের প্রফেসর অরবিন্দ চতুর্বেদী, নাগার্জুন আক্কিনেনির অজয় ​​বশিষ্ঠ এবং মৌনি রায়ের দময়ন্তী সিংহানিয়া সহ প্রধান চরিত্রগুলির একটি ঝলক দেওয়া হয়েছে৷

রণবীর কাপুর, ব্রহ্মাস্ত্র

ফিল্মের সারসংক্ষেপে বলা হয়েছে – ব্রহ্মাস্ত্র- দ্য ট্রিলজি, একটি 3-পার্টের ফিল্ম ফ্র্যাঞ্চাইজি এবং ভারতের প্রথম আসল মহাবিশ্বের শুরু – অ্যাস্ট্রাভার্স। এটি একটি নতুন আসল সিনেমাটিক মহাবিশ্ব যা ভারতীয় পুরাণে গভীরভাবে প্রোথিত ধারণা এবং গল্প দ্বারা অনুপ্রাণিত কিন্তু আধুনিক বিশ্বে সেট করা হয়েছে, কল্পনা, দুঃসাহসিকতা, ভালো বনাম মন্দ, প্রেম এবং আশার মহাকাব্যিক গল্প বলার সাথে; সবই অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে বলা হয়েছে এবং আগে কখনো দেখা যায়নি এমন ভিজ্যুয়াল চশমা।

ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: এ বছরের ৯ সেপ্টেম্বর সিনেমায় আসছে শিব।





Source link