রণবীর কাপুর বলেছেন প্রতিটি ছবিই একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম এবং শব্দটি বিবর্ণ হয়ে যাবে

14


রণবীর কাপুর এই বছর একটি নয়, দুটি ছবি – শামশেরা এবং ব্রহ্মাস্ত্র দিয়ে বড় পর্দায় ফিরতে প্রস্তুত। শমশেরা যেখানে বাণী কাপুর এবং সঞ্জয় দত্তও রয়েছে কিছু দিনের মধ্যেই আসছে, ব্রহ্মাস্ত্র তাকে প্রথমবারের মতো অভিনেত্রী-স্ত্রী আলিয়া ভাটের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখবে। যেহেতু সমস্ত চোখ রণবীরের দিকে রয়েছে, অভিনেতা চলমান “প্যান-ইন্ডিয়া ফিল্ম” আলোচনার বিষয়ে তার গ্রহণের বিষয়ে মুখ খুলেছেন। এবং তিনি মনে করেন শব্দটি শীঘ্রই বিবর্ণ হবে।

একটি নেতৃস্থানীয় নিউজ পোর্টালের প্রতিবেদন অনুসারে, রণবীর প্যান-ইন্ডিয়া ফিল্ম সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন এই বলে, “আমি মনে করি প্রতিটি ফিল্ম প্যান-ইন্ডিয়া ফিল্ম। ছবির গল্প, যদি লোকেরা এটি পছন্দ করে এবং অনেকে দেখে, তাহলে এটি প্যান-ইন্ডিয়া ফিল্ম হিসেবে পরিচিত।”

তিনি যোগ করেছেন, “যখন একজন পরিচালক একটি চলচ্চিত্র তৈরি করেন, তখন তিনি যতটা সম্ভব মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করেন। আপনার চলচ্চিত্র যদি শক্তিশালী হয় এবং গল্পটি শক্তিশালী হয়, তবে এটি শুধুমাত্র একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম হবে না, এটি একটি প্যান-ওয়ার্ল্ড ফিল্ম হবে।”

তিনি আরও বলেছিলেন যে এই শব্দটি “100 কোটি ক্লাবের” মতো “বিবর্ণ” হবে।

রণবীর কাপুর

শামশেরা রণবীর কাপুরকে একজন ডাকাত যোদ্ধার ভূমিকায় দেখেছেন। ফিল্মটির দ্বিতীয় ট্র্যাক ফিতুর এখন আউট হয়েছে এবং এটি এর রোমান্টিক আর্কটিকে ঘনিষ্ঠভাবে দেখতে দেয়৷ পিরিয়ড ড্রামাটি 22 জুলাই মুক্তি পেতে চলেছে।





Source link