রণবীর কাপুর বলেছেন, তিনি অমিতাভ বচ্চন বা শাহরুখ খান হতে চেয়েছিলেন

22


রণবীর কাপুর তার আসন্ন ছবি শামশেরার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন, যেখানে তিনি আগে কখনো দেখা যায়নি এমন অবতারে উপস্থিত হবেন। ছবিটি মুক্তির আগের দিনগুলিতে, যশ রাজ ফিল্মস অভিনেতার তার অভিনয় যাত্রা সম্পর্কে কথা বলার ভিডিও ড্রপ করছে। সর্বশেষ ভিডিওতে, রণবীর বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের মতো হওয়ার উচ্চাকাঙ্খী সম্পর্কে মুখ খুলেছেন।

ভিডিওটি রণবীর কাপুরের সাথে একটি অমিতাভ বচ্চনের ছদ্মবেশে খোলে। তিনি তখন প্রকাশ করতে গিয়েছিলেন, “আমি অমিতাভ বচ্চন হতে চেয়েছিলাম। আমি যখন বড় হয়েছি, আমি শাহরুখ খান হতে চেয়েছিলাম! অবশেষে, আমাকে রণবীর কাপুর হতে হয়েছিল।”

তিনি যোগ করেছেন যে যখন তিনি হিন্দি ছবির নায়কদের দিকে তাকান, শেষ পর্যন্ত তিনি যে ভূমিকাগুলির জন্য পরিচিত তা বেছে নেননি। তিনি বলেন, “যখন আমি বড় হয়েছি, এই হিন্দি ছবির নায়করা আমার বাস্তব জীবনের নায়ক হয়ে উঠেছে। আমি যা করেছি, আমি কীভাবে পোশাক পরিধান করেছি, কীভাবে কথা বলেছি, অবচেতনভাবে আমি যা করেছি সবই আমার নায়কদের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। কিন্তু অদ্ভুতভাবে যথেষ্ট। , যখন আমি একজন অভিনেতা হয়েছিলাম, তখন আমার নায়করা যে ধরনের চলচ্চিত্র বেছে নেবে তা আমি বেছে নিইনি। তাই আমি হয়তো আমার মধ্যে অভিনেতাকে সন্তুষ্ট করতে পেরেছি, কিন্তু যখন আমি সেই 12 বছর বয়সী, হিন্দি চলচ্চিত্রের নায়ক-অমগ্ন রণবীরের দিকে ফিরে তাকাই। , আমি মনে করি তাকে এখনও তার স্বপ্ন পূরণ করতে হবে।”

রণবীর কাপুর

তার আসন্ন ছবি শামশেরা-তে রণবীর কাপুর একজন ডাকাত যোদ্ধার ভূমিকায় অভিনয় করবেন। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত। শামশেরা ছাড়াও অভিনেত্রী-স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্রে অভিনয় করতে চলেছেন রণবীর।





Source link