রণবীর কাপুর প্রকাশ করেছেন তার ব্রহ্মাস্ত্র চরিত্র শিব একজন ডিজে

52


রণবীর কাপুর তার পরবর্তী ছবি ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। অয়ন মুখার্জি পরিচালিত, ছবিটি একটি আসন্ন ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার যাতে আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়ও রয়েছেন। মুক্তির আগে নির্মাতারা ছবিটি থেকে বেশ কয়েকটি টিজার বাদ দিচ্ছেন। যদিও প্লটটির অনেকটাই গোপন রাখা হয়েছে, রণবীর কাপুর এখন তার চরিত্র সম্পর্কে বিশদ বিবরণ দিয়েছেন।

ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিব, রণবীর কাপুর শিবের ভূমিকায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে চরিত্রটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, “আমি শিবের চরিত্রে অভিনয় করছি, যিনি একজন ডিজে এবং তিনি আগুনের সাথে একটি নির্দিষ্ট অদ্ভুত সংযোগ নিয়ে জন্মগ্রহণ করেছেন।”

তিনি যোগ করেছেন, “এটি প্রাচীন অস্ট্রের (অস্ত্র) জগতে তার যাত্রা এবং আগুনের সাথে ঐশ্বরিক সংযোগ এবং ব্রহ্মাস্ত্র জেগে ওঠার সাথে তার সংযোগ উপলব্ধি করা।”

ইভেন্টে, রণবীর ছবির একটি নতুন টিজার লঞ্চ করেন যা আমাদের মূল চরিত্রগুলির সাথে পরিচয় করিয়ে দেয়। এটি এখানে দেখুন:

ব্রমাস্ত্র প্রথম অংশ: শিব হল ভারতীয় পুরাণ দ্বারা অনুপ্রাণিত একটি ট্রিলজির প্রথম কিস্তি। ছবিতে ইশা শর্মার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। প্রথমবারের মতো স্বামী রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী। প্রধান জুটি ছাড়াও, অমিতাভ বচ্চন অভিনয় করেছেন অধ্যাপক অরবিন্দ চতুর্বেদী, নাগার্জুন আক্কিনেনি চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​বশিষ্ঠ এবং মৌনি রায় দময়ন্তী সিঙ্গানিয়ার ভূমিকায় অভিনয় করেছেন।

রণবীর কাপুর

ব্রমাস্ত্রের সংক্ষিপ্ত বিবরণটি পড়ে – ব্রহ্মাস্ত্র- দ্য ট্রিলজি, একটি 3-পার্টের ফিল্ম ফ্র্যাঞ্চাইজি এবং ভারতের প্রথম আসল মহাবিশ্বের সূচনা – অ্যাস্ট্রাভার্স। এটি একটি নতুন আসল সিনেমাটিক মহাবিশ্ব যা ভারতীয় পুরাণে গভীরভাবে প্রোথিত ধারণা এবং কাহিনী দ্বারা অনুপ্রাণিত কিন্তু আধুনিক বিশ্বে সেট করা হয়েছে, যেখানে কল্পনা, দুঃসাহসিকতা, ভালো বনাম মন্দ, প্রেম এবং আশার মহাকাব্যিক গল্প বলা হয়েছে; সবই অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে বলা হয়েছে এবং আগে কখনো দেখা যায়নি এমন ভিজ্যুয়াল চশমা।

চলতি বছরের ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।





Source link