রণবীর কাপুর প্রকাশ করেছেন ঋষি কাপুর বলবেন তার চলচ্চিত্র তাকে জাতীয় তারকা বানাতে পারবে না

30


চার বছর পর রুপালি পর্দায় ফিরছেন রণবীর কাপুর। অভিনেতাকে এই বছর দুটি সিনেমায় দেখা যাবে যা ব্লকবাস্টার হতে পারে, শামশেরা এবং ব্রহ্মাস্ত্র। অভিনেতা একইভাবে, সবসময় এমন সিনেমা বাছাই করেছেন যা আমাদেরকে তার বিস্তৃত অভিনয় দক্ষতা যেমন রকস্টার, আজব প্রেম কি গজব কাহানি এবং সঞ্জুকে দেখায়।

তবে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, অভিনেতা কীভাবে তার বাবা, প্রয়াত ঋষি কাপুর তাকে সমালোচনা করতেন এই বলে যে তার চলচ্চিত্রের পছন্দ তাকে জাতীয় তারকা করে তুলবে না সে সম্পর্কে খুলেছিলেন। ব্রহ্মাস্ত্রের প্রচারের জন্য, যশ রাজ ফিল্মস তার ইউটিউব চ্যানেলে আরকে টেপস চালু করেছে। সাম্প্রতিক পর্বে, রণবীর কাপুর তার বাবা ঋষি কাপুরের কাছ থেকে যে সমালোচনা পেয়েছিলেন সে সম্পর্কে মুখ খুলেছিলেন।

ভিডিওতে খোলামেলা হয়ে তিনি বলেছেন, “আমার মনে আছে আমার বাবা আমাকে বলতেন যে আমি যে ছবিগুলি করি সেগুলি ভাল ছবি, কিন্তু তারা আমাকে একজন জাতীয় তারকা করতে যাচ্ছে না। সৌভাগ্যবশত আমার চলচ্চিত্রগুলি কাজ করেছে, দর্শকরা প্রশংসা করেছেন, কিন্তু এখন আমি বুঝতে পেরেছি তিনি কি বলতে চেয়েছিলেন। আজও যখন আমি আমার প্রিয় নায়কদের দিকে তাকাই, আমি তাদের সবসময় নিচু কোণ থেকে দেখি। আমি তাদের কখনই আমার সমান হিসাবে দেখি না। তারা সবসময় জীবনের চেয়ে বড়, উভয় ক্ষেত্রেই অফ-স্ক্রিন। আমি যদি তাদের নায়কদের দুই শতাংশও হতে পারি, আমার জীবন সেট হয়ে যাবে।”

ঋষি কাপুর ছিলেন 70 এবং 80 এর দশকের অন্যতম সফল এবং প্রজন্ম-নির্ধারক অভিনেতা। তিনি 2020 সালে মৃত্যুর আগ পর্যন্ত কাজ চালিয়ে যান।

ঋষি কাপুরকে প্রকাশ করলেন রণবীর কাপুর





Source link