রণবীর কাপুর পাপারাজ্জিকে ‘চাচা এবং মামা’ বলে ডাকেন কারণ তারা তাকে ‘বাবা-টু-বি’ হতে চান

12


রণবীর কাপুরের পাপারাজ্জিদের উত্তরে তাকে বাবা হতে বলা সত্যিই আরাধ্য। পাপারাজ্জিরা তার ভ্যানিটি ভ্যানের বাইরে জড়ো হয়েছিল অভিনেতার ছবি তোলার জন্য যখন তিনি তার আসন্ন সিনেমা শামশেরার প্রচার করছিলেন।

যে ভিডিওটি এখন ভাইরাল হয়েছে, মিডিয়ার সদস্যরা তাকে অভিনন্দন জানাচ্ছেন তিনি একজন বাবা হওয়ার কারণে। তিনি তাদের জবাব দেন, “তু চাচা বনে ওয়ালা হ্যায়, তু মামা বনে ওয়ালা হ্যায়” অনুবাদ করে “তোমরা সবাই মামা ও মামা হয়ে যাবে”। ভিডিওতে, তিনি রণবীর সিংকে তার 37 তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। শামশেরা অভিনেতা বলেছেন, “শুভ জন্মদিন, সুপার গাই। তোমাকে ভালোবাসি.”

আলিয়া ভাট সম্প্রতি রণবীর কাপুরের সাথে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছেন। চারদিক থেকে শুভকামনা আসতে থাকে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, আনুশকা শর্মা, করণ জোহর, গ্যাল গ্যাডট এবং অন্যান্যদের মতো সেলিব্রিটিরা খুশির খবরে তাদের অভিনন্দন জানিয়েছেন।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট তাদের আসন্ন সিনেমা ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবায় একসঙ্গে অভিনয় করবেন। ডার্লিংস, হার্ট অফ স্টোন এবং অন্যান্য প্রজেক্টেও দেখা যাবে আলিয়া ভাটকে। এদিকে, রণবীর কাপুরের সিনেমা শামশেরা শিগগিরই মুক্তি পেতে চলেছে।

রণবীর কাপুর পাপারাজ্জিদের ডাকেন





Source link