মিস মার্ভেল থেকে ফারহান আখতারের প্রথম লুক প্রকাশিত হয়েছে: দেখুন

12



মিসেস মার্ভেলের প্রথম MCU শিরোনাম যেটি একজন মুসলিম সুপারহিরোর জন্য ঘোষণা করা হয়েছিল, তার কাস্ট লাইন-আপ নিয়ে জল্পনা-কল্পনা ইন্টারনেটে চলছে। আমরা ইতিমধ্যেই জানতাম যে বলিউড তারকা ফারহান আখতার শোতে উপস্থিত হবেন তবে তার চরিত্র সম্পর্কে বিশদটি গোপন রাখা হয়েছিল। এবং এখন, মার্ভেল অবশেষে সিরিজে তার ভূমিকায় আমাদের প্রথম আভাস দিয়েছে।

মিসেস মার্ভেলের একটি নতুন ক্লিপে, ফারহান আখতারকে কুর্তা-পরা রহস্যময়ী হিসাবে দেখা যেতে পারে। তিনি কমলা খানকে কিছু উপদেশ দেন এই বলে যে, “তুমি যা চাও তাই তোমাকে চাও”। এর মানে কি সে কমলাকে তার নতুন আবিষ্কৃত মহাজাগতিক শক্তি বুঝতে সাহায্য করবে? যদিও এটি অস্পষ্ট, মনে হচ্ছে আমরা শীঘ্রই খুঁজে বের করব।

মিসেস মার্ভেলে ফারহান আখতারের হাইপ-যোগ্য প্রথম লুকটি এখানে দেখুন:

ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

Disney+ Hotstar (@disneyplushotstar) দ্বারা শেয়ার করা একটি পোস্ট

মিসেস মার্ভেলের প্রিমিয়ারের আগে, আখতার সিরিজটি সম্পর্কে একটি নোট শেয়ার করেছিলেন যে, “শোটি বৈচিত্র্যের একটি উদযাপন এবং এটি অবশ্যই উপমহাদেশের লক্ষ লক্ষ তরুণ মেয়ে এবং ছেলেদের আত্মপরিচয়ের আনন্দ এবং গর্ব নিয়ে আসবে। ” ফারহান আখতার আনুষ্ঠানিকভাবে এমসিইউতে থাকাকালীন, আমরা এটাও জানি যে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে একটি ক্যামিওতে দেখা যাবে। শোতে বলিউডের বেশ কিছু রেফারেন্সও রয়েছে।

ফারহান আখতার

মিসেস মার্ভেলের সারসংক্ষেপটি পড়ে – একজন দুর্দান্ত ছাত্রী, একজন আগ্রহী গেমার এবং একজন উদাসীন ফ্যান-ফিকশন লেখক, তার সুপারহিরো, বিশেষ করে ক্যাপ্টেন মার্ভেলের প্রতি বিশেষ সখ্যতা রয়েছে। কিন্তু কমলা বাড়িতে এবং স্কুলে মাপসই করার জন্য সংগ্রাম করে—অর্থাৎ, যতক্ষণ না সে নায়কদের মতো সুপার পাওয়ার না পায়, সে সব সময় তার দিকে তাকিয়ে থাকে। সুপার পাওয়ারের সাথে জীবন সহজ, তাই না?

ফারহান আখতার

শোটির প্রথম পর্বটি প্রতি বুধবার নতুন পর্ব ড্রপ করার সাথে স্ট্রিমিং-এ আউট হয়৷



Source link