মিসেস মার্ভেল: ফাওয়াদ খান তার MCU আত্মপ্রকাশ করেছেন এবং ভক্তরা যথেষ্ট পরিমাণে পেতে পারেন না

12


দাবিত্যাগ: এই নিবন্ধটিতে Ms. Marvel পর্ব 5 থেকে আংশিক স্পয়লার রয়েছে


Ms. Marvel-এর Marvel Cinematic Universe-এ ফাওয়াদ খান যোগদান সম্ভবত সিরিজের সবচেয়ে উত্তেজনাপূর্ণ দিকগুলির মধ্যে একটি। ভক্তরা তাকে শোতে উপস্থিত দেখতে কয়েক সপ্তাহ ধরে অপেক্ষা করছেন এবং এখন, তিনি অবশেষে তার MCU আত্মপ্রকাশ করেছেন। পূর্ববর্তী পর্বে একটি ইস্টার ডিমে উপস্থিত হওয়ার পর, মিসেস মার্ভেলের পর্ব 5 ফাওয়াদ খানকে হাসান – কমলা খানের (ইমান ভেলানি) প্রপিতামহ হিসাবে পরিচয় করিয়ে দেয়।

মিস মার্ভেলের পঞ্চম পর্ব পাকিস্তান ও ভারত বিভক্তির আগে সেট করা হয়েছে। এখানেই হাসানের দেখা হয় আয়েশার (মেহবিশ হায়াত), কমলার দাদীর সাথে, যিনি গোপনে একজন। একটি মিট-কিউট পরে, তাদের বন্ধন একটি রোম্যান্সে পরিণত হয় এবং তারা একটি পরিবার শুরু করে। ফাওয়াদ একজন ভারতীয় স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায় অভিনয় করেছেন এবং তার দৃশ্যগুলি ভক্তদের উন্মাদনা শুরু করেছে।

একজন অনুরাগী লিখেছেন, “তাকান সে যে মুগ্ধতা এনেছে পর্দায়। Ms Marvel y’all-এ ফাওয়াদ খান।”

অন্য একজন লিখেছেন, “#ফাওয়াদ খান “হাম লেকে রাহেঙ্গে আজাদি, জোর সে বোলো আজাদি” ​​বলার সময় অত্যাচারী ব্রিটিশ শাসনের বিরুদ্ধে একজন ভারতীয় স্বাধীনতা সংগ্রামীর ভূমিকা পালন করা MCU থেকে দীর্ঘ সময়ের জন্য সেরা জিনিস হতে পারে।”

মিস মার্ভেলে ফাওয়াদ খানের ভূমিকা গত বছর নিশ্চিত হয়েছিল। কিছু বিবরণ ফাঁস হওয়ার পরে, পর্বটি বাদ না হওয়া পর্যন্ত বাকিগুলি মোড়ানো ছিল। ৪র্থ পর্বে ফারহান আখতারের এমসিইউ-তে ওয়ালিদ হিসেবে অভিষেক হয়েছিল, রেড ড্যাগারদের একজন, কমলার নানির ঘরে একটি ফটো ফ্রেমে ফাওয়াদের একটি ছোট ঝলক দেখা গিয়েছিল।

মিসেস মার্ভেল

মিস. মার্ভেল বর্তমানে প্রতি বুধবার নতুন পর্ব ড্রপ করে স্ট্রিম করছে।





Source link