মিসেস মার্ভেল প্রযোজক বলেছেন, শাহরুখ খান যদি এই শোতে থাকতে চান, আমরা আবার ফিল্ম করব!

34


Ms Marvel, মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ফেজ 4 লাইন-আপের সর্বশেষ প্রবেশকারী কিছু দিনের মধ্যেই আসছেন। শোটি প্রথম পাকিস্তানি-আমেরিকান সুপারহিরো – কমলা খান ওরফে মিসেস মার্ভেল (ইমান ভেলানি অভিনয় করেছেন) পরিচয় করিয়ে দেওয়ার জন্য সেট করা হয়েছে। দক্ষিণ এশীয় চরিত্রগুলির চারপাশে আবর্তিত একটি প্লট সহ, শোটি বলিউডের রেফারেন্সে পূর্ণ এবং শাহরুখ খানের উল্লেখ ছাড়া এটি অসম্পূর্ণ হবে। আসলে, শো-এর সহ-নির্বাহী প্রযোজক এবং কমিক বইয়ের চরিত্রের সহ-স্রষ্টা সানা আমানত প্রকাশ করেছেন যে তিনি শোতে শাহরুখ খানকে পেতে পছন্দ করবেন।

টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, আমানত প্রকাশ করেছেন যে শাহরুখ খান যদি এতে প্রদর্শিত হতে চান তবে শো নির্মাতারা চিত্রগ্রহণে ফিরে যাবেন। তিনি বলেছিলেন, “শাহরুখ খান যদি এই শোতে থাকতে চান, আমরা আবার চলচ্চিত্রে যাব! আমরা প্রযোজনায় ফিরে যাব, আমরা (অবশ্যই) প্রযোজনায় ফিরে যাচ্ছি! কাউকে ফোন করুন!”

তিনি যোগ করেছেন, “এসআরকে আসলে কমিক্স থেকে এসেছেন। কমিক্সে আমাদের কিছু শাহরুখ খানের উল্লেখ আছে কারণ এটি বলিউডের সাথে কমলার সংযোগের সাথে যুক্ত ছিল এবং আমরা তাকে ভালবাসি। জার্সিতে একজন পাকিস্তানি বাচ্চা হিসাবে, আমি বলিউড অভিনেতাদের বড় হওয়া পছন্দ করতাম। তাই কমলার জগতে এটিকে একীভূত করা এটিকে আরও বিশ্বব্যাপী এবং বাস্তব করে তোলে। এটি সত্যিই দুর্দান্ত এবং আমরা এটি নিয়ে খুব উত্তেজিত। শাহরুখ, আপনি যদি আমাদের সাথে কাজ করতে চান তবে আমরা এটির জন্য প্রস্তুত।”

মিস মার্ভেল সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা থেকে, এমসিইউ সিরিজটি যতটা পাওয়া যায় ততই দেশি হতে চলেছে। এই সিরিজটিতে আরও অভিনয় করেছেন আরামিস নাইট, ম্যাট লিন্টজ, সাগর শেখ, রিশ শাহ, মোহন কাপুর এবং ইয়াসমিন ফ্লেচার। অভিনেতা ফারহান আখতার এবং ফাওয়াদ খানও শোতে উপস্থিত হবেন বলে জানা গেছে।

শাহরুখ খান

মিসেস মার্ভেলের অফিসিয়াল সারসংক্ষেপ পড়ে – মিসেস মার্ভেল হল একটি নতুন, আসল সিরিজ যা জার্সি সিটিতে বেড়ে ওঠা একজন মুসলিম আমেরিকান কিশোরী কমলা খানকে পরিচয় করিয়ে দেয়। একজন উত্সাহী গেমার এবং একজন উদগ্রীব ভক্ত-কল্পকাহিনী লেখক, কমলা একজন সুপার হিরো মেগাফ্যান যার বিশাল আকারের কল্পনা রয়েছে – বিশেষ করে যখন এটি ক্যাপ্টেন মার্ভেলের ক্ষেত্রে আসে। তবুও কমলা মনে করেন যে তিনি স্কুলে এবং কখনও কখনও এমনকি বাড়িতেও ফিট করেন না-অর্থাৎ, যতক্ষণ না তিনি নায়কদের মতো পরাশক্তি না পান যেগুলিকে তিনি সর্বদা দেখতে থাকেন। পরাশক্তির সাথে জীবন আরও ভাল হয়, তাই না?

মিসেস মার্ভেল এই বছরের 8 জুন স্ট্রিমিং-এ পৌঁছেছে।





Source link