মিসেস মার্ভেল: এ আর রহমান থেকে জালেবি বেবি পর্যন্ত, শো-এর প্রিমিয়ারে সমস্ত দক্ষিণ এশিয়ার গান

21


মিস. মার্ভেল, মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ফেজ 4 লাইন আপে যোগদানের নতুন শো অবশেষে এসেছে৷ এই শোটি ইমান ভেলানিকে কমলা খান হিসাবে পরিচয় করিয়ে দেয়, যিনি একটি MCU শোতে নেতৃত্বদানকারী প্রথম মুসলিম সুপারহিরো। কমলা হল জার্সি সিটির একজন 16 বছর বয়সী পাকিস্তানি-আমেরিকান যিনি একজন অ্যাভেঞ্জার্স সুপারফ্যান হতে পারেন। তাই অবশ্যই, শোটি একের চেয়ে বেশি উপায়ে ক্ষমাহীনভাবে ব্রাউন। প্রারম্ভিকদের জন্য, এটি শাহরুখ খানকে উল্লেখ করে এবং কমলার ঐতিহ্যের প্রতিবার সুযোগ দেয়। দক্ষিণ এশীয় বংশোদ্ভূত যে কেউ অবিলম্বে সিরিজটির সাথে সম্পর্কিত হবে এবং সম্ভবত শোটির প্রথম দুটি পর্বে উল্লিখিত গানগুলিকেও চিনতে পারবে।

মিসেস মার্ভেলের সাউন্ডট্র্যাকটি ব্যাঙ্গার্সে পূর্ণ এবং আমরা এ আর রহমান থেকে শুরু করে কোক স্টুডিও, রাজাকুমারী এবং রিটভিজ সব কিছুর কথা বলছি। শোরনাররা ভারতীয় এবং পাকিস্তানি উভয় নির্মাতার গান নিয়েছেন এবং দক্ষিণ এশিয়ার প্রতিনিধিত্বের একটি লম্বা মিল্কশেকে মিশ্রিত করেছেন। এটি একটি গুরুত্বপূর্ণ যন্ত্র হিসেবে কাজ করে যা কমলা খানের রঙিন সাংস্কৃতিক পরিচয় স্থাপন করে। আপনি যদি ভাবছেন Ms. Marvel পর্ব 1 এবং 2 থেকে ট্র্যাকগুলি কোথায় পাবেন, আমরা একটি প্লেলিস্ট তৈরি করেছি যাতে আপনাকে এটি করতে না হয়৷

এখানে মিসেস মার্ভেলের প্রিমিয়ারের সমস্ত গান রয়েছে:

ওহ নানবা – এসপি বালাসুব্রামানিয়াম এবং আরিয়ান দীনেশ কানাগারত্নম, এ আর রহমান (সঙ্গীত)

কো কো করিনা – আহমেদ রুশদী

ঋষি – ঋতভিজ

জালেবি বেবি – তেশার ফুট। জেসন ডুরেলো

পিচে হাট – হাসান রহিম, জাস্টিন বিবিস এবং তালাল কুরেশি

দেবী – NERVO এবং Krewella ft. রাজা কুমারী

রোজি – ইভা বি

কো কো কোরিনা থেকে, পাকিস্তানের প্রথম পপ গানটি কমলা তার মায়ের সাথে একটি বাজারে যাওয়ার সময় বাজানো হয়েছিল, ইভা বি এর রোজি শেষ ক্রেডিট চলাকালীন সময়ে, মিসেস মার্ভেলের সাউন্ডট্র্যাক একটি আলাদা পরিচয় নিশ্চিত করে৷ রিটভিজের সেজ এবং তেশের জালেবি বেবির মতো গানগুলি ভারতীয় উপমহাদেশের একজন ব্যক্তির প্লেলিস্ট থেকে সরাসরি টেনে নেওয়া হয়েছে এবং অবশ্যই, লিঙ্গা থেকে এ আর রহমানের ওহ নানবা রয়েছে। সর্বোপরি, এটি সঙ্গীতের প্রতি শ্রদ্ধার মতো মনে হয় যা আমরা সবসময় পছন্দ করি।

মার্ভেল মার্ভেল মার্ভেল

মিসেস মার্ভেল-এ ইমান ভেলানি, ম্যাট লিন্টজ, আরামিস নাইট, রিশ শাহ, মোহন কাপুর, জেনোবিয়া শ্রফ এবং ফারহান আখতার এবং ফাওয়াদ খানের ক্যামিও রয়েছে। শোটি 8 জুন প্রিমিয়ার হয়েছিল এবং স্ট্রিমিং-এ উপলব্ধ।





Source link