মালাইকা অরোরা তুরস্কে তার অবকাশকালীন মনোমুগ্ধকর ছবি শেয়ার করেছেন

16


মালাইকা অরোরা ছুটির মোডে আছেন, কারণ তিনি ইনস্টাগ্রামে তার দুর্দান্ত ছুটির ছবি শেয়ার করেছেন। অভিনেত্রী তুরস্কে তার ছুটির ছবি শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। ক্যাপাডোসিয়া থেকে শেয়ার করা ছবিগুলিতে তাকে অত্যাশ্চর্য লাগছিল, তুরস্কের একটি ঐতিহাসিক অঞ্চল যা সুন্দর ঘোড়ার দেশ নামেও পরিচিত।

তিনি একটি লাল পোশাক, বোহো চুড়ি এবং একটি টুপিতে একটি লাল-হট চেহারা বেছে নিয়েছিলেন। তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি একটি লাল কাফতান পোশাকে ক্যাপাডোসিয়ার পটভূমিতে পোজ দিয়েছেন। ছবিতে তিনি লিখেছেন ‘স্টারি স্টারি’। আরেকটি ইনস্টাগ্রাম গল্পে, তিনি একটি কচ্ছপের ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, “একটি নতুন বন্ধু তৈরি করেছেন।” সৈকতে ছবি শেয়ার করার সময় অভিনেত্রী একটি অফ-হোয়াইট প্রিন্টেড জাম্পস্যুটও বেছে নিয়েছিলেন।

পাশাপাশি ভালো খাবারের প্রতিও ঝুঁকছেন অভিনেত্রী। জনপ্রিয় তুর্কি কফি এবং তুর্কি চায়ের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “তুরস্কে থাকাকালীন তুর্কি চা উপভোগ করুন।” তিনি অন্যান্য স্থানীয় খাবারের সাথে একটি স্থানীয় খাবার, মেজেও উপভোগ করেছিলেন। তিনি এক গ্লাস জুসের ছবিও শেয়ার করেছেন। তিনি তুরস্কের রাস্তায় একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “যেখানে রাস্তার কোনো নাম নেই।”


কাজের ফ্রন্টে, মালাইকা ব্যাক-টু-ব্যাক রিয়েলিটি শোতে বিচারক হিসাবে কাজ করছেন। এদিকে, তিনি তার দীর্ঘদিনের প্রেমিক অর্জুন কাপুরের সাথেও সম্পর্কে রয়েছেন।

মনমুগ্ধকর শেয়ার করেছেন মালাইকা অরোরা






Source link