মহিমা চৌধুরী প্রকাশ করেছেন যে তিনি স্তন ক্যান্সারের সাথে লড়াই করেছেন

39


মহিমা চৌধুরীর স্তন ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরটি চলচ্চিত্র সম্প্রদায় এবং তার অনুরাগীদের মধ্যে শোক তরঙ্গ পাঠিয়েছে। প্রবীণ অভিনেত্রী ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে ক্যান্সারের সাথে লড়াই করার বিষয়ে তার যাত্রা সম্পর্কে কথা বলেছেন, কারণ অনুপম খের ভিডিওটি রেকর্ড করেছিলেন এবং ভেঙে পড়ার মুহূর্তে তাকে উত্সাহিত করেছিলেন।


অনুপম খের তার 525 তম চলচ্চিত্রের শুটিংয়ের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন যখন তিনি মহিমার সাথে তার চলচ্চিত্রে একটি চরিত্রে অভিনয় করার জন্য তাকে জিজ্ঞাসা করেছিলেন। তখনই তিনি জানতে পারলেন যে মহিমা ক্যান্সারের সাথে লড়াই করছেন এবং তার জন্য চিকিত্সা করা হচ্ছে। অভিনেতারা একটি ভিডিও শ্যুট করার জন্য একত্রিত হয়েছিল যেখানে মহিমা চৌধুরী তার যাত্রা শেয়ার করেছেন।

মহিমা প্রকাশ করেছেন যে অনুপম খের যখন তাকে দ্য সিগনেচারে একটি ভূমিকার প্রস্তাব দিয়েছিলেন, মহিমা তাকে ফিরিয়ে দিতে পারেননি। তিনি তাকে সেটে একটি পরচুলা পরা উচিত কিনা তাও জিজ্ঞাসা করেছিলেন এবং খের পরামর্শ দিয়েছিলেন যে তিনি যেভাবে ফিল্মটি করবেন সেভাবেই করা উচিত। মহিমা তখন তার সাথে ভাগ করে নেন যে তিনি জানেন না যে তার সাহস আছে কিনা, কিন্তু খের বলেছিলেন যে তিনিই সবচেয়ে সাহসী ব্যক্তি যিনি তিনি জানেন। এই ঘটনার কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মাহিমা।

তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে, অনুপম খের লিখেছেন, “@mahimachaudhry1 এর সাহস এবং ক্যান্সারের গল্প: আমার 525 তম চলচ্চিত্র #TheSignature-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য আমি এক মাস আগে US থেকে #MahimaChaudhry কে ফোন করেছি। আমাদের কথোপকথন তার দিকে ফিরে এসেছে যে তার # ব্রেস্টক্যান্সার রয়েছে। আমাদের মধ্যে এই অকপট কথোপকথনে যা অনুসরণ করা হয়েছে। তার মনোভাব সারা বিশ্বের অনেক নারীকে আশা দেবে। তিনি আমাকে তার প্রকাশের অংশ হতে চেয়েছিলেন. সে আমাকে চিরন্তন আশাবাদী বলে ডাকে কিন্তু সবচেয়ে প্রিয় মহিমা! ‘আপনি আমার নায়ক!'” তিনি আরও শেয়ার করেছেন, “বন্ধুরা! তাকে আপনার ভালবাসা, উষ্ণতা, শুভেচ্ছা, প্রার্থনা এবং আশীর্বাদ পাঠান। তিনি সেটে ফিরে এসেছেন যেখানে তিনি আছেন। সে উড়তে প্রস্তুত। সেই সব প্রযোজক/পরিচালকরা আছেন! এখানে তার প্রতিভা উপর টোকা আপনার সুযোগ! জয় হো তাকে!!”

মহিমা চৌধুরী অনুপম খের






Source link