“ভেবেছিলাম ব্রহ্মাস্ত্র বানিয়ে মরব” – অয়ন মুখার্জি

23


ব্রহ্মাস্ত্র হল ভারতীয় সিনেমার সবচেয়ে বড় চলচ্চিত্রগুলির মধ্যে একটি যা দেখেছে এবং এটিকে দেখার জন্য একটি দর্শনীয় বলে মনে করা হয়৷ যে ফিল্মটি অয়ন মুখার্জির প্যাশন প্রোজেক্ট এবং এটি তৈরি হতে 5 বছরেরও বেশি সময় লেগেছে, সেটি শেষ পর্যন্ত 9 সেপ্টেম্বর, 2022-এ মুক্তি পাওয়ার আগে অনেক লড়াই করতে হয়েছে।

এসএস রাজামৌলি, রণবীর কাপুর, এবং চলচ্চিত্র নির্মাতা অয়ন মুখার্জি সম্প্রতি বিশাখাপত্তনমে তাদের চলচ্চিত্রের প্রচারে ছিলেন যেখানে অয়ন মন্তব্য করেছিলেন যে তিনি কীভাবে ভেবেছিলেন যে তিনি ব্রহ্মাস্ত্র তৈরি করতে মারা যাবেন এবং এটি কখনই তৈরি হবে না।

তিনি একটি নেতৃস্থানীয় প্রকাশনায় উদ্ধৃত করা হয়েছিল যখন তিনি ইভেন্টে ছবিটি সম্পর্কে খোলামেলা বলেছিলেন, “অনেক বছর ধরে, আমি ভেবেছিলাম এই ছবিটি কখনই তৈরি হবে না এবং আমি ব্রহ্মাস্ত্র তৈরি করতেই মারা যাব। তাই অনেকেই আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে কেন ছবিটি এত সময় নিচ্ছে এবং কেন এটি এত ব্যয়বহুল। তারা আমাকে আরেকটি রোমান্টিক ছবি করতে বলেছিল। কিন্তু, আমি সব সময় বিশ্বাস করতাম, যদি আমরা ব্রহ্মাস্ত্র সঠিকভাবে পাই, তাহলে এটা আমাদের দেশের জন্য অনেক অগ্রগামী হবে। ছবিটি দেশে প্রচুর দর্শক পাবে। সেই শক্তি অনেক ইতিবাচক জিনিস ঘটিয়েছে।”

অয়ন মুখার্জি ব্রহ্মাস্ত্র

ব্রহ্মাস্ত্রের টিজার 2 সম্প্রতি বাদ দেওয়া হয়েছে এবং ব্যাপক সাড়া পেয়েছে। এটি একটি পৌরাণিক কাহিনী ভিত্তিক চলচ্চিত্র যাতে রণবীর কাপুর এবং আলিয়া ভাট শিব এবং ইশার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। অমিতাভ বচ্চন অধ্যাপক অরবিন্দ চতুর্বেদীর ভূমিকায় অভিনয় করবেন এবং নাগার্জুন অজয় ​​বশিষ্ঠ নামে একজন প্রত্নতত্ত্ববিদ চরিত্রে অভিনয় করবেন। মৌনির চরিত্রটিও প্রকাশ পেয়েছে এবং এর নাম দময়ন্তী।





Source link