“ব্রহ্মাস্ত্র ভারতীয় সংস্কৃতিকে বিশ্বের কাছে নিয়ে যাবে”, বলেছেন খ্যাতিমান পরিচালক এস এস রাজামৌলি

30


চেন্নাইতে একটি সাম্প্রতিক সংবাদ সম্মেলনে, খ্যাতিমান পরিচালক এসএস রাজামৌলি যিনি RRR এবং Bahubali-এর কারণে খ্যাতি অর্জন করেছিলেন, তিনি আসন্ন সিনেমা ব্রহ্মাস্ত্রের জন্য তার প্রশংসার কথা বলেছেন। পরিচালক বলেছেন যে অয়ন মুখার্জির আসন্ন চলচ্চিত্র সম্পর্কে তিনি যা পছন্দ করেছেন তা হল এটি ‘অস্ট্র’-এর গল্প বলার একটি বাণিজ্যিক উপায়।


ব্রহ্মাস্ত্রে অয়ন মুখার্জির কাজ সম্পর্কে কথা বলতে গিয়ে, এসএস রাজামৌলি বলেন, “অয়ন এমন একটি বিশ্ব তৈরির স্বপ্ন দেখেছিল যা আমরা আগে কখনও দেখিনি — অস্ট্রের দুর্দান্ত বিশ্ব যা আমরা আমাদের ইতিহাস, আমাদের পুরাণ থেকে শিখেছি।” তিনি আরও যোগ করেছেন, “ছোটবেলায় আমরা এই অস্ট্রের কথা শুনেছি কিন্তু তাদের জাঁকজমক দেখিনি।”

“এটাই অয়ন স্বপ্ন দেখেছে। 2014 থেকে এটি একটি দীর্ঘ যাত্রা। করণ জোহর, রণবীর, আলিয়া, নাগার্জুন এবং অমিত স্যারের দ্বারা তাকে যথাযথভাবে সমর্থন করা হয়েছে। আমাকে এই দুর্দান্ত যাত্রার অংশ করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ,” টেক্কা পরিচালক যোগ.

ব্রহ্মাস্ত্র সম্পর্কে তিনি কী পছন্দ করেন জানতে চাওয়া হলে, রাজামৌলি বলেন, “অয়ন তৈরি করেছে এমন একটি বিশ্ব তৈরি করা সহজ নয়। অয়ন এমন একটি শক্তি তৈরি করেছেন যার এখনও কিছু সীমা রয়েছে। তিনি আরও বড় ভিলেন তৈরি করার সুযোগ দিয়েছেন এবং একটি সুযোগও তৈরি করেছেন। মন্দকে জয় করার জন্য ভালোর জন্য সংগ্রাম। এটা রূপকথার মতো নয়। এটা অস্ট্রের গল্প বলার একটি বাণিজ্যিক উপায়ের মতো। ‘ব্রহ্মাস্ত্র’ সম্পর্কে এটাই আমার ভালো লাগে।”

ব্রহ্মাস্ত্র ভারতীয় সংস্কৃতিকে বিশ্বের কাছে নিয়ে যাবে

তিনি আরও বলেন, “অয়ন নিশ্চিত করেছেন যে ‘ভানার অস্ট্র’, ‘অগ্নি অস্ট্র’, ‘জলাস্ত্র’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সহ সমস্ত অস্ট্রের মধ্যে — প্রেমই সবচেয়ে শক্তিশালী। শুধু সংলাপে এই সত্যটি বলা নয়, তিনি নিশ্চিত করেছেন যে তার বিন্দু জুড়ে আসে. যে ভালবাসা সব কিছু জয় করবে।”

ব্রহ্মা স্ট্রা পার্ট ওয়ান: শিব 9 সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে৷ মুভিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি৷





Source link