ব্রহ্মাস্ত্রে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর

38


ব্রহ্মাস্ত্র পার্ট 1: শিব তার দৃশ্যত আবেদনময়ী প্রথম চেহারা দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে নিয়ে তাদের বিয়ের ঠিক আগে থেকে কেশরিয়া-এর গান রিলিজ থেকে শুরু করে টিজার ড্রপ পর্যন্ত, এটি ভারতীয় সংস্কৃতিতে গভীরভাবে গেঁথে থাকা একটি চমক এবং জীবনের চেয়ে বড় ফ্যান্টাসি ফিল্ম বলে মনে হচ্ছে। ইতিমধ্যেই শিবের ভূমিকার প্রচার শুরু হয়েছে। তিনি সম্প্রতি বিশাখাপত্তনমে ছিলেন যেখানে অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনের চরিত্রের সাথে দ্বিতীয় টিজারটি বাদ দেওয়া হয়েছিল যারা ছবিতে সমান্তরাল ভূমিকা পালন করছেন।

অভিনয় কিংবদন্তি অমিতাভ বচ্চনের সাথে কাজ করার বিষয়ে এবং তার স্ত্রী – আলিয়া ভাটের সাথে কাজ করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তাকে একটি শীর্ষস্থানীয় বিনোদন পোর্টালে উদ্ধৃত করা হয়েছিল যে, “অমিতাভ বচ্চনের সাথে কাজ করা সত্যিই একজন অভিনেতার জন্য একটি সম্মান এবং বিশেষাধিকার। তিনি সেরা এবং সর্বশ্রেষ্ঠ ভারতীয় অভিনেতা। আলিয়ার মতো একজন অভিনেতার সাথে কাজ করার জন্য… যখন আমি তার দ্বিতীয় ছবি হাইওয়ে দেখেছিলাম, তখন আমি বলেছিলাম যে তিনিই পরবর্তী অমিতাভ বচ্চন যখন আলিয়া আলিয়া ভাট হওয়ার আগে আমি তার এবং করণের (জোহর) সাথে অয়নের বাড়িতে ছিলাম। আমি গর্বিত যে আমার ভবিষ্যদ্বাণী সত্য হচ্ছে। তিনি একজন অভিনেতা হিসাবে প্রভাবশালী, তিনি সীমাহীন, তিনি অপরিসীম।”

ব্রহ্মাস্ত্র আলিয়া অমিতাভ

2013 সালে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-এর বাণিজ্যিক সাফল্যের পর আয়ান মুখার্জি একটি বড় বাজেটের প্রকল্প নিয়ে ফিরে এসেছেন, যাতে দীপিকা পাড়ুকোনের সাথে তার সেরা বন্ধু রণবীর কাপুরও ছিলেন।

ব্রহ্মাস্ত্র 9 সেপ্টেম্বর, 2022-এ প্রেক্ষাগৃহে হিট করার জন্য প্রস্তুত।





Source link