ব্রহ্মাস্ত্রের সর্বশেষ পোস্টারে অমিতাভ বচ্চনকে গুরুর চরিত্রে দেখা যাচ্ছে

36


অয়ন মুখার্জি তার আসন্ন ট্রিলজি ব্রহ্মাস্ত্রে অমিতাভ বচ্চনের প্রথম লুক পোস্টার শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। পোস্টারে দেখা যাচ্ছে গুরুর ভূমিকায় অমিতাভ বচ্চন, অস্ত্র হাতে। ভক্তরা অধীর আগ্রহে সিনেমাটির সম্পূর্ণ ট্রেলারের জন্য অপেক্ষা করছেন যা এই বছরের 9ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে প্রস্তুত।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে মুখার্জি লিখেছেন, “গুরু (এবং তাঁর প্রভাস্ত্র – দ্য সোর্ড অফ লাইট)।” তিনি শেয়ার করে চালিয়ে যান, “ব্রহ্মাস্ত্র নিয়ে আলোচনা করার জন্য 2016 সালে মিঃ বচ্চনের সাথে আমার প্রথম সাক্ষাত হওয়ার পর থেকে, তিনি সর্বদা বলেছেন যে তিনি এই উদ্যোগের ধারণাটি পছন্দ করেছেন – প্রাচীন ভারতীয় অস্ট্রাস যা ইন্ডিয়া টুডে সুরক্ষিত! প্রাচীন ভারতীয় আধ্যাত্মিকতা এবং আধুনিক ভারতের এই মিশ্রণ – সত্যিই তাকে আবেদন করেছিল, এবং আমার বড় সৌভাগ্যের জন্য, তিনি ব্রহ্মাস্ত্রের একটি অংশ হতে রাজি হয়েছিলেন…”

আয়ান শেয়ার করে চালিয়ে যান, “এবং আমাদের সিনেমার ভাগ্য পরিবর্তন করেছে – আমাদের গুরুর কাছে তার দুর্দান্ত শক্তি এনে – তাকে করুণা, বুদ্ধি এবং প্রজ্ঞা দিয়ে পূর্ণ করে। আজ আমার হৃদয়ে অনেক উত্তেজনা এবং শ্রদ্ধা, যখন আমরা আমাদের গুরু পোস্টার লঞ্চ করছি, এবং ভারতীয় সিনেমার সেরার সাথে এই সহযোগিতা উদযাপন করছি!”

অয়ন মুখার্জি তখন প্রকাশ করেন যে এই মাসের শেষের দিকে 15 জুন সিনেমাটির ট্রেলার লঞ্চ করা হবে।

ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান: শিবা একটি আসন্ন ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ফিল্ম যেটিতে রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন অভিনয় করেছেন৷ মুভিটিতে আরও অভিনয় করেছেন মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। মুভিটি লিখেছেন ও পরিচালনা করেছেন অয়ন মুখার্জি এবং প্রযোজনা করেছেন করণ জোহর ধর্ম প্রোডাকশন লেবেলের অধীনে।

অমিতাভ বচ্চন ব্রহ্মাস্ত্র






Source link