বিরাট পারভমের হার্ড-হিটিং ট্রেলার একটি আকর্ষণীয় ঘড়ির জন্য তৈরি করে

32


রানা দাগ্গুবাতি এবং সাই পল্লবী অভিনীত বিরাট পারভম-এর ট্রেলার লঞ্চ হওয়ার সাথে সাথে, ট্রেলারটি আপনাকে আপনার আসনে আটকে রাখার প্রতিশ্রুতি দেয়। মুভিটি দাগ্গুবতীর চারপাশে কেন্দ্রীভূত হয় যিনি একজন নকশাল চরিত্রে অভিনয় করেন যিনি সমাজের মন্দকে উপড়ে ফেলার জন্য স্থির। সাই পল্লবী মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেন যখন তিনি নকশাল আন্দোলনে যোগ দেন রানার অভিনয়ে তার প্রিয়তমার স্নেহ জয় করতে। সিনেমাটি পরিচালনা করেছেন ভেনু উদুগুলা এবং প্রযোজনা করেছেন শ্রী লক্ষ্মী ভেঙ্কটেশ্বরা সিনেমাস এবং সুরেশ প্রোডাকশন। এটি 17 জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সিনেমাটির একটি প্রচারমূলক ভিডিওতে রানা দাগ্গুবাতি বলেছেন যে সিনেমাটি সাই পল্লবীর জন্য তৈরি করা হয়েছে। গল্পটি তার চরিত্র ভেনেলার ​​দৃষ্টিকোণ থেকে বলা হয়েছে। মুভিটি 1990 এর দশকে ভারতের বিভিন্ন স্থানে নকশাল আন্দোলনের পটভূমিতে তৈরি করা হয়েছে। এটি পুলিশ বাহিনী, বেসামরিক নাগরিক এবং নকশালদের মধ্যে লড়াইয়ের একটি উজ্জ্বল চিত্রায়ন।

ট্রেলারটি পুরো সিনেমা জুড়ে অ্যাকশন-প্যাকড দৃশ্যের প্রতিশ্রুতি দেয় যার মধ্যে বোমা বিস্ফোরণ এবং বন্দুকযুদ্ধ অন্তর্ভুক্ত। 3 মিনিটের ভিডিওটি নকশালদের গল্প এবং তারা কীসের জন্য লড়াই করে তা তুলে ধরার প্রতিশ্রুতি দেয়।

সিনেমার ট্রেলার শেয়ার করে সাই পল্লবী লিখেছেন, “ইতিহাসের সবচেয়ে বড় মুহূর্তগুলো সাধারণ ঘটনা থেকে উদ্ভূত হয়েছে। আবেগের বিশুদ্ধতার মধ্যে মূল নিহিত রয়েছে। এটি সততা, ভালবাসা এবং সাহসিকতার এমনই একটি গল্প। বিরাট পার্বমের সমস্ত ট্রেলার আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি গর্বিত”

বিরাট পার্বম বিরাট পার্বম বিরাট পার্বম





Source link