বিবাহের থিম সম্পর্কে আপডেট এবং নয়নথারা এবং বিঘ্নেশ শিবনের বিবাহ সম্পর্কে আরও অনেক কিছু!

13


নয়নথারা এবং বিঘ্নেশ শিবানের স্বপ্নময় প্রেমের গল্পগুলির মধ্যে একটি ছিল যা কেউ সাহায্য না করে প্রশংসা করতে পারে। তাদের সাত বছরের সম্পর্কের মধ্যে, প্রেম প্রচুর পরিমাণে পাওয়া গেছে এবং এখন এটি আনুষ্ঠানিক করে, তারা আজ মহাবালিপুরমের একটি বিলাসবহুল ব্যক্তিগত রিসোর্টে গাঁটছড়া বাঁধতে চলেছেন। এটি একটি ঐতিহ্যবাহী দক্ষিণ ভারতীয় বিবাহ হবে এবং ভক্তরা এই শক্তি দম্পতির আজীবন বন্ধন হওয়ার জন্য অপেক্ষা করতে পারে না। বিবাহের আপডেটগুলি গতকাল থেকে রোল আউট করা হচ্ছে – সর্বশেষ তাদের বিবাহের থিম, লোভনীয় অতিথি তালিকা এবং বিবাহের আমন্ত্রণ সম্পর্কে!

একটি নেতৃস্থানীয় বিনোদন পোর্টালে রিপোর্ট করা হয়েছে, এটি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বিবাহের একটি বিবেচনা করে, অতিথি তালিকাটি অনেকের কাছে গভীর আগ্রহের বিষয়। প্রতিবেদন অনুসারে, এটি সবচেয়ে বড় সুপারস্টারে পরিপূর্ণ – যেমন রজনীকান্ত, চিরঞ্জীবী, থালাপথি বিজয়, কমল হাসান, অজিথ, সুরিয়া এবং খ্যাতিমান পরিচালক অ্যাটলির নাম অতিথি তালিকায় উপস্থিত কয়েকজন সুপরিচিত ব্যক্তিত্ব। . শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হয়েছে কারণ নয়নথারা অ্যাটলির জওয়ানে তাঁর সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন বলে জানা গেছে। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিনকেও আমন্ত্রণ জানানো হয়েছে কারণ প্রেমিক দম্পতি সম্প্রতি তাঁর সাথে পথ অতিক্রম করেছেন।

বিয়ের আমন্ত্রণটি সুন্দরভাবে চিত্রিত করা হয়েছে যা বোঝায় যে তারা 9 জুন সকাল 8:30 AM, আজ সকালে, তাদের প্রিয়জনের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধছেন।

নয়নথারা বিঘ্নেশের বিয়ের দাওয়াত

তারা তাদের বিয়ের উৎসবের জন্য যে জমকালো পোশাক পরবে সে সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি। যাইহোক, সাম্প্রতিক আপডেটগুলি পরামর্শ দিয়েছে যে জাতিগত প্যাস্টেলগুলিকে তাদের সঙ্গীত অনুষ্ঠানের জন্য পোষাক কোড হিসাবে বেছে নেওয়া হয়েছে।

যখন আমরা নবদম্পতির অফিসিয়াল ছবিগুলি সামনে আসার জন্য অপেক্ষা করছি, তখন এখানে এমন আপডেটগুলি রয়েছে যা আমাদের সমস্ত হট্টগোল সম্পর্কে অবহিত করবে!





Source link