বিবাহিত নয়… আংটি নেই, বিয়ের গুজব স্পষ্ট করলেন সুস্মিতা সেন

42


সুস্মিতা সেন এবং ললিত মোদী একটি নতুন সেলিব্রিটি দম্পতি, এবং তাদের সম্পর্ক শিরোনাম হচ্ছে। প্রাক্তন বিউটি কুইন এবং আইপিএলের প্রতিষ্ঠাতা প্রেমে জড়িয়ে পড়েছেন এবং তাদের সম্পর্ক ভাল করছে বলে মনে হচ্ছে। ললিত মোদীর সম্পর্ক প্রকাশ্যে আসে যখন তিনি তার প্রেমিকার সাথে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তারপর থেকে গুজব ছড়িয়ে পড়ে যে এই দম্পতি গোপনে বিয়ে করেছেন। সুস্মিতা এখন বিষয়টি নিয়ে স্পষ্টীকরণ জারি করেছেন।

সুস্মিতা সেন তার কন্যা রেনি সেন এবং আলিসা সেনের সাথে একটি ছবিতে বলেছেন যে তিনি বিবাহিত নন এবং আংটি বিনিময় করেননি। পরিবর্তে, তিনি শর্তহীন ভালবাসা দ্বারা বেষ্টিত হয়. সুস্মিতা বলেছেন, “আমি একটি সুখী জায়গায় আছি!!! বিবাহিত নই… কোন আংটি নেই… নিঃশর্তভাবে ভালবাসায় ঘেরা!! যথেষ্ট স্পষ্টীকরণ দেওয়া হয়েছে… এখন জীবন এবং কাজে ফিরে! আমার সুখে অংশ নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ সর্বদা… এবং যারা করেন না তাদের জন্য… এটা #NOYB যাইহোক!!! আমি তোমাকে ভালোবাসি!!! #duggadugga #yourstruly” হৃদয় এবং হাসিমুখের ইমোটিকন সহ।



পূর্বে, ললিত মোদি তাদের বিয়ের গুজব স্পষ্ট করে জানিয়েছিলেন যে তারা কেবল ডেটিং করছেন। তবে শিগগিরই বিয়ে করবেন বলে উল্লেখ করেছেন তিনি। “শুধু স্পষ্টতার জন্য। বিবাহিত নয়-শুধু একে অপরকে ডেটিং করছি। সেটাও একদিন হবে,” ললিত মোদি টুইট করেছেন। এদিকে, কাজের ফ্রন্টে, সুস্মিতা সেন ক্রাইম থ্রিলারের তৃতীয় সিজনে আর্যার ভূমিকায় পুনরায় অভিনয় করবেন এবং চিত্রগ্রহণ শুরু করেছেন।

সুস্মিতা সেন





Source link